× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

একদিনে দ্বিতীয় ডোজের টিকাগ্রহীতা ১ লাখ ৬৫ হাজার, প্রথম ডোজ ২৩ হাজার

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) এপ্রিল ১১, ২০২১, রবিবার, ৭:১২ অপরাহ্ন

দেশে তৃতীয় দিনে আজ টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন ১লাখ ৬৫ হাজার ৬৯১ জন। এর মধ্যে ঢাকা মহানগরে নিয়েছেন ২৩ হাজার ৭২ জন। এ পর্যন্ত দ্বিতীয় ডোজ নিয়েছেন ৩ লাখ ৮৩ হাজার ৭১৭ জন। অন্যদিকে সারা দেশে গণটিকাদান কর্মসূচি শুরুর ৫২তম দিনে আজ প্রথম ডোজ ভ্যাকসিন নিয়েছেন ২৩ হাজার ৬৫৭ জন। এর মধ্যে ঢাকায় নিয়েছেন ৩ হাজার ৬৩২ জন। এ পর্যন্ত দেশে মোট প্রথম ডোজ টিকা নিয়েছেন ৫৬ লাখ ২৭ হাজার ১০৭ জন। এর মধ্যে পুরুষ ৩৪ লাখ ৮৯ হাজার ১২৫ জন এবং নারী ২১ লাখ ৩৭ হাজার ৯৮২ জন। টিকা নেয়ার পর সামান্য পাশর্^প্রতিক্রিয়া হয়েছে মোট ৯৪৮ জনের।
আজ স্বাস্থ্য অধিদপ্তর থেকে এ তথ্য জানানো হয়। অন্যদিকে আজ বিকাল সাড়ে ৫টা পর্যন্ত টিকা নিতে অনলাইনে মোট নিবন্ধন করেছেন ৭০ লাখ ৩৯ হাজার ৬৭৩ জন।
গত ২৭শে জানুয়ারি আনুষ্ঠানিকভাবে টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে গণ টিকাদান শুরু হয় ৭ই ফেব্রুয়ারি থেকে। আর দ্বিতীয় ডোজ শুরু হয় ৮ই এপ্রিল থেকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর