× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ৯ মে ২০২১, রবিবার, ২৬ রমজান ১৪৪২ হিঃ

টসে হেরে ব্যাটিংয়ে কলকাতা, একাদশে সাকিব

খেলা

স্পোর্টস ডেস্ক
১১ এপ্রিল ২০২১, রবিবার

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) তৃতীয় ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্স। নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশি তারকা ক্রিকেটার সাকিব আল হাসানকে নিয়ে একাদশ সাজিয়েছে কলকাতা। চেন্নাইয়ের এমএ দিাম্বরাম স্টেডিয়ামে টসে জিতে কলকাতাকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। 
কলকাতা একাদশ: শুভমন গিল, রাহুল ত্রিপাঠি, নিতিশ রানা, এডউইন মরগান (অধিনায়ক), সাকিব আল হাসান, দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল, প্যাট কামিন্স, হরভজন সিং,  প্রসিধ কৃষ্ণা ও বরুণ চক্রবর্তী।
হায়দরাবাদ একাদশ: ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), মানীশ পাণ্ডে, জনি বিয়ারস্টো, বিজয় শঙ্কর, আব্দুস সামাদ, মোহাম্মদ নবী, রাশিদ খান, ভুবেনেশ্বর কুমার, স্বন্দীপ শর্মা ও থাঙ্গারাসু নটরাজন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর