× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

গুগলম্যাপ দেখে ভুল বিয়েবাড়িতে বরযাত্রী

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(১ মাস আগে) এপ্রিল ১১, ২০২১, রবিবার, ৮:০৩ অপরাহ্ন

গুগলম্যাপ দেখে বিয়েবাড়ি খুঁজতে গিয়ে অন্য আরেক বিয়েবাড়িতে উপস্থিত হলো বরযাত্রী। এমনকি তারপরেও বুঝতে পারেনি যে ভুল বাড়িতে পৌঁছেছেন তারা। দুই পক্ষের মধ্যে উপহার দেয়া নেয়া হয়ে যাওয়ার পর প্রথম কনেপক্ষের সন্দেহ হতে শুরু করে। এরপরই পরিস্কার হয়ে যায় গুগলম্যাপ দেখে বিয়েবাড়ি খুঁজতে গিয়েই হয়েছে এই বিপত্তির। ইন্দোনেশিয়ায় ঘটা এই ঘটনা নিয়ে এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত হচ্ছে। বিষয়টিতে মজা খুঁজে পেয়েছেন দেশটির নেটিজেনরা। জানা যায়, বরপক্ষ বিয়েবাড়ি খুঁজতে সাহায্য নিয়েছিল গুগল ম্যাপের। কিন্তু ইন্দোনেশিয়ার পাকিস জেলার ওই গ্রামে একই সঙ্গে দু’টি বাড়িতে বিয়ে আয়োজিত হয়েছিল।
দু’টিই কনেপক্ষের বাড়ি। যে বরপক্ষের বিয়েবাড়িতে যাওয়ার কথা ছিল, তারা গুগল ম্যাপের সাহায্যে গন্তব্য খুঁজতে থাকেন। ম্যাপ নির্দিষ্ট করে দেখায় যে বাড়িটিকে, সেখানেই ঢুকে পড়েন তারা। ঢোকার সঙ্গে সঙ্গে খাবারের প্লেট আসে, আসে ফুল। উপহার লেনদেন হয়। কিন্তু ভুল ভাঙান কনের চাচা। দেখা যায়, এই বরযাত্রীর দলের আসলে অন্য মেয়ের বাড়িতে যাওয়ার কথা। শেষে ওই বাড়ির লোকই গ্রামের অপর প্রান্তে ঠিক বাড়িতে পৌঁছে দেন বরযাত্রীর দলকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর