× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ মে ২০২১, মঙ্গলবার, ২৮ রমজান ১৪৪২ হিঃ

গোপনে শুটিং

বিনোদন

স্টাফ রিপোর্টার
১২ এপ্রিল ২০২১, সোমবার

গোপনে সরকারি অনুদানের একটি ছবির শুটিং শুরু করলেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। হৃদি হকের সরকারি অনুদানের ছবি ‘১৯৭১ সেই সব দিন’-এ কাজ করেছেন তিনি। প্রায় চার মাস আগে নতুন ছবির শুটিং শুরু করেন অভিনেত্রী। কিন্তু পরিচালকের নিষেধাজ্ঞার কারণে এতদিন তা কাউকে জানাতে পারিনি। তবে এরমধ্যে নির্মাতা এ নিষেধাজ্ঞা প্রত্যাহার করেছেন বলে জানান তিনি। কিন্তু এখনো শুটিং বাকি আছে ছবিটির। এরআগে অভিনেত্রী সরকারি অনুদানের আরো একটি ছবির শুটিং শেষ করেন। ২০১০-১১ অর্থবছরে সরকারি অনুদানের জন্য বিবেচিত হয় ‘হাডসনের বন্দুক’ ছবিটি।
সিনেমাটি নানা অনিশ্চয়তার মুখে পড়ে এখনো মুক্তি পায়নি। সৈয়দ শামসুল হকের উপন্যাস অবলম্বনে ছবিটি নির্মাণ করেছেন প্রশান্ত অধিকারী। সম্প্রতি সব কাজ শেষ হয়ে ছবিটি জমা পড়েছে সেন্সর বোর্ডে। লকডাউন শেষ হলেই এটি সেন্সর সনদ পাবে বলে আশা করছেন অভিনেত্রী। এটি মৌসুমীর ক্যারিয়ারের দ্বিতীয় ছবি বলেও জানান তিনি। তার ভাষ্য, ফেলুদা ফেলুদা একটা ব্যাপার আছে ছবিতে। সিপাহি বিপ্লবের সময় ঐতিহাসিক একটি বন্দুক হারিয়ে যায়। একজন শৌখিন গোয়েন্দা সেই বন্দুক উদ্ধার করতে চায়। রহস্যজনক ঘটনা নিয়েই এর গল্প।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর