× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

কেন্দুয়ায় স্কুলছাত্রীকে শ্লীলতাহানির দায়ে ৩ অটোচালক গ্রেপ্তার

বাংলারজমিন

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি
১২ এপ্রিল ২০২১, সোমবার

নেত্রকোনার কেন্দুয়ায় স্কুলছাত্রীকে শ্লীলতাহানির দায়ে ৩ অটোচালককে গ্রেপ্তার করেছে কেন্দুয়া থানা পুলিশ। গত শনিবার বিকালে সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে শ্লীলতাহানি করায় কেন্দুয়া-নেত্রকোনা সড়কের রেন্টিতলা মোড় থেকে স্থানীয়রা তাদের আটক করে পুলিশের হাতে তুলে দেয়। এ ঘটনায় গতকাল ওই ছাত্রীর মা বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করার পর আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে। আটককৃতরা হলো- কেন্দুয়া উপজেলার গড়াডোবা ইউপি’র দামিনা গ্রামের শহীদ মিয়ার ছেলে আবু রায়হান (২৭), দামিনা রামপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে আসাদুল (২৫) ও সান্দিকোনা ইউপি’র ডাউকী জিলু মিয়ার ছেলে আলমগীর হোসেন।
কেন্দুয়া থানার ওসি কাজী শাহনেওয়াজ জানান, শ্লীলতাহানির শিকার মেয়েটি রওশন ইজদানী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। সে গত শনিবার দুপুরে তার ফুপুর বাড়ি থেকে অটোরিকশাযোগে বাড়ি ফিরছিল। পথিমধ্যে অটোচালকরা মেয়েটিকে শ্লীলতাহানির ঘটনা ঘটায়। একপর্যায়ে মেয়েটি আত্মরক্ষার্র্থে অটোরিকশা থেকে লাফ দেয়। এ ঘটনা দেখতে পেয়ে স্থানীয়রা তিন অটোচালককে আটক করে আমাদের হাতে তুলে দেন।
এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে শ্লীলতাহানির অভিযোগ এনে মামলা দায়ের করেছেন। আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর