× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

ধামরাইয়ে ছোট ভাইয়ের স্ত্রীকে কোপাল ভাসুর

বাংলারজমিন

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
১২ এপ্রিল ২০২১, সোমবার

 ঢাকার ধামরাইয়ে বাড়ির একটি নিমগাছ কাটাকে কেন্দ্র করে ছোট ভাইয়ের স্ত্রীকে দা দিয়ে কুপিয়ে মাথা ফাঁক করে দিয়েছে ভাসুর। গুরুতর অবস্থায় উদ্ধার করে তাকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ভাসুরসহ কয়েকজনকে আসামি করে ধামরাই থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
জানা গেছে, ধামরাইয়ের বাইচাইল গ্রামের মমরেজ আলী (৪৩) এর সঙ্গে তার ছোট ভাই মোজাম্মেল হোসেন মফজেল (৪০) এর বাড়ির জমি নিয়ে বিরোধ চলে আসছিল। গতকাল সকালে মফজেল নিজ বাড়ির সীমানা থেকে একটি ছোট নিমগাছ কাটেন। এ সময় তার বড় ভাই মমরেজ এসে রশি দিয়ে জমি মাফ দিতে যায়। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় মফজেলের স্ত্রী আসমানী (৩০) এগিয়ে গেলে ভাসুর মমরেজ তাকে দা দিয়ে মাথায় কোপ দেয়।
এতে মাথা ফেটে যায়। পরে গুরুতর অবস্থায় তাকে ধামরাই স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন।
আহত আসমানীর স্বামী মফজেল জানান, আমার ভাই মমরেজ মাঝেমধ্যেই আমাদের ওপর অত্যাচার করে। এতে প্রতিবাদ করলে মারধর করে। আমি আমার স্ত্রীকে কোপানোর ঘটনায় থানায় অভিযোগ দাখিল করেছি। দ্রুত তাকে গ্রেপ্তার দাবি করেন তিনি। এদিকে থানায় অভিযোগের খবর পেয়ে বাড়িতে তালা লাগিয়ে পালিয়েছে মমরেজ ও তার পরিবার। অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এসআই মজিবর রহমান জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দ্রুত অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর