× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

ছাত্রী অপহরণ, শ্যামনগরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন

বাংলারজমিন

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি
১২ এপ্রিল ২০২১, সোমবার

সাতক্ষীরার শ্যামনগরে ঐতিহ্যবাহী নুরনগর আশালতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীম আহম্মদ (৪৮) এর বিরুদ্ধে কলেজপড়ুয়া ছাত্রীকে অপহরণের ঘটনায় থানায় মামলা হয়েছে। ছাত্রীর পিতা প্রধান শিক্ষককে আসামি করে শ্যামনগর থানায় মামলাটি করেছেন। এ ঘটনায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ স্কুলের ছাত্র-ছাত্রীরা প্রধান শিক্ষককে বহিষ্কারের দাবিতে বিশাল মানববন্ধন ও সমাবেশ করেছেন। মানববন্ধন ও সমাবেশে বক্তারা লম্পট প্রধান শিক্ষক শামীম আহম্মেদকে স্থায়ীভাবে বহিষ্কারের দাবি জানান। মামলা সূত্রে জানা যায়, স্কুলে পড়াকালীন ওই ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলেন প্রধান শিক্ষক। সম্প্রতি বিদ্যালয় হতে এসএসসি পাস করে কাটুনিয়া রাজবাড়ী ডিগ্রি কলেজে একাদশ শ্রেণিতে ভর্তি হয় ছাত্রীটি। কিন্তু প্রধান শিক্ষকের সঙ্গে গোপনে প্রেমের সম্পর্ক চলতে থাকে। একপর্যায়ে গত ৩রা মার্চ সকালে ফুসলিয়ে ছাত্রীকে অপহরণ করে প্রধান শিক্ষক।
বিষয়টি প্রথম পর্যায়ে চাপা থাকলেও পরবর্তীতে ঘটনাটি ফাঁস হয়ে যায়। এলাকাবাসী ক্ষোভে ফেটে পড়ে। ওই শিক্ষক ইতিপূর্বে বিদ্যালয়ের দুইজন ছাত্রীকে বিয়ে করেছেন, যা পরবর্তীতে টাকার বিনিময়ে ছাড়াছাড়ি হয়। এলাকার প্রভাবশালী পরিবারের সন্তান হওয়ায় সবই ধামাচাপা পড়ে গেছে এ পর্যন্ত। শ্যামনগর থানার ওসি নাজমুল হুদা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অপহৃত ছাত্রীকে উদ্ধারসহ আসামি প্রধান শিক্ষককে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর