× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

শাল্লায় ঘটনায় আরো একজন গ্রেপ্তার

বাংলারজমিন

শাল্লা (সুনামগঞ্জ) প্রতিনিধি
১২ এপ্রিল ২০২১, সোমবার

সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে হেফাজতের কেন্দ্রীয় নেতা মাওলানা মামুনুল হক সমর্থকদের হামলা, লুটপাট, ভাঙচুরের ঘটনার মামলায় এজাহারভুক্ত আরো এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ইশাদ মিয়া হবিবপুর ইউনিয়নের কাশিপুর গ্রামের শাহীদ আলীর ছেলে। ইশাদ মিয়া মামলার ৪০ নম্বর আসামি।
গত শুক্রবার গভীর রাতে অভিযান চালিয়ে শাল্লা থানার পুলিশ ইশাদ মিয়াকে গ্রেপ্তার করে। বিষয়টি নিশ্চিত করেছেন শাল্লা থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আলম। নোয়াগাঁও গ্রামের হামলার ঘটনায় গত শনিবার পর্যন্ত ইশাদ মিয়াসহ মোট ৩৯ জন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
প্রসঙ্গত, গত ১৭ই মার্চ সুনামগঞ্জের শাল্লা উপজেলার সনাতন ধর্মাবলম্বী অধ্যুষিত নোয়াগাঁও গ্রামের ঝুমন দাস আপন নামের এক তরুণের ফেসবুক আইডি থেকে মাওলানা মামনুল হককে কটাক্ষ করে দেয়া পোস্টের প্রতিক্রিয়ায় নোয়াগাঁও গ্রামের ৮৮টি বাড়িতে হামলা, লুটপাট ও ভাঙচুর করেছে। এ সময় গ্রামের ৫টি মন্দির ভাঙচুর করা হয়। এই ঘটনায় ১৮ই মার্চ থানায় দুটি পৃথক মামলা করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর