× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

গাজীপুরে ‘শিশুবক্তা’ রফিকুলের বিরুদ্ধে আরো তিন মামলা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে
১২ এপ্রিল ২০২১, সোমবার

‘শিশুবক্তা’ নামে পরিচিত রফিকুল ইসলাম মাদানীর বিরুদ্ধে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানা, কাশিমপুর থানা ও টঙ্গী পশ্চিম থানায় আরো তিনটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ জানায়, নগরের টেকনাগপাড়া এলাকার মোস্তাফিজুর রহমান নামের এক ব্যক্তি বাদী হয়ে বাসন থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি দায়ের করেছেন। মামলার এজাহারে উল্লেখ করা হয়, বর্তমান পরিস্থিতে কিছু বিপদগামী ধর্মীয় লেবাসধারী লোক দেশের শান্তি-শৃঙ্খলা বিনষ্ট করার লক্ষ্যে বদ্ধপরিকর। রফিকুল ইসলাম মাদানী গাজীপুর সিটি করপোরেশনের ১৮ নম্বর ওয়ার্ডের নলজানি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে ‘মারকাজুল নূর আল ইসলামিয়া মাদ্রাসায় বসে দেশদ্রোহী ও নাশকতার কার্যকলাপ চালায়। একই সঙ্গে নাশকতামূলক কর্মকাণ্ডের পরিকল্পনা করে। রফিকুল তার বক্তব্যের মাধ্যমে সাম্প্রতিক সময়ে দেশে ঘটে যাওয়া সহিংসতার পিছনে অন্যতম হিসাবে কাজ করেছে। আরো উল্লেখ করা হয়, সে গত ২৫শে জানুয়ারি হতে ৪ঠা এপ্রিল পর্যন্ত বিভিন্ন সময়ে তার বক্তব্যের মাধ্যমে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ দেশের প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতিকে নিয়ে অপমান ও হেয়প্রতিপন্ন ও মানহানিকর বক্তব্য প্রদান করে। গাজীপুর মেট্রোপলিটন বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, এ বিষয়ে পরবর্তীকালে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে। এ ছাড়া টঙ্গী পশ্চিম থানায় এবং কাশিমপুর থানায় তথ্য-প্রযুক্তি আইনে দুটি মামলা দায়ের করা হয়েছে।
প্রসঙ্গত, গত ৭ই এপ্রিল বুধবার রাতে রফিকুল ইসলামের গ্রামের বাড়ি নেত্রকোনার পূর্বধলা উপজেলার লেটিরকান্দা থেকে আটক করে র‌্যাব সদস্যরা। পরদিন বৃহস্পতিবার র‌্যাবের নায়েক সুবেদার আবদুল খালেক বাদী হয়ে গাজীপুর মেট্রোপলিটন গাছা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
উসমান
১২ এপ্রিল ২০২১, সোমবার, ৯:১৬

আমি ভাবলাম মামলা কারী অন্য ধর্মের কিন্তু ভিতরে পড়ে দেখলাম এরা মুসলিম। একজন আলেমকে স্তব্ধ করার জন্য নিজের পদবী জাহির করার জন্য এতো বড় মিথ্যা মামলা করে আল্লাহ এদের ধ্বংস করুক আমিন।

উসমান
১২ এপ্রিল ২০২১, সোমবার, ৯:১৫

আমি ভাবলাম মামলা কারী অন্য ধর্মের কিন্তু ভিতরে পড়ে দেখলাম এরা মুসলিম। একজন আলেমকে স্তব্ধ করার জন্য নিজের পদবী জাহির করার জন্য এতো বড় মিথ্যা মামলা করে আল্লাহ এদের ধ্বংস করুক আমিন।

শাজিদ
১১ এপ্রিল ২০২১, রবিবার, ৪:২৪

আমিও একটি মামলা করার কথা ভাবছি।

অন্যান্য খবর