× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

কাল থেকে আদালত চলবে সীমিত পরিসরে

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) এপ্রিল ১১, ২০২১, রবিবার, ৯:৩৩ অপরাহ্ন

সরকার ঘোষিত চলমান লকডাউনে সীমিত পরিসরে দেশের আদালতসমুহ পরিচালনার সিদ্ধান্ত নিয়েছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। জ্যেষ্ঠ বিচারপতিদের সঙ্গে আলোচনা করে এই সিদ্ধান্ত নিয়েছেন প্রধান বিচারপতি। রোববার রাতে এ সংক্রান্ত এক বিজ্ঞপ্তি জারি করেছে সুপ্রিম কোর্ট প্রশাসন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সোমবার থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত চেম্বার আদালত, আপিল বিভাগ ও হাইকোর্ট বিভাগ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে সীমিত পরিসরে বিচারিক কার্যক্রম পরিচালিত হবে।

এতে আরো বলা হয়, হাইকোর্ট বিভাগের চারটি বেঞ্চে শুধুমাত্র ভার্চ্যুয়াল উপস্থিতির মাধ্যমে গত ৫ই এপ্রিল হতে এফিডেভিটকৃত অতীব জরুরি রিট, দেওয়ানি, ফৌজদারি, কোম্পানি এবং অ্যাডমিরানটি সংক্রান্ত কার্যক্রম পরিচালিত হবে। প্রতি রোব, মঙ্গল ও বৃহস্পতিবার সকাল ৯টা ৩০ মিনিট থেকে ১২টা পর্যন্ত আপিল বিভাগ পরিচালিত হবে। এছাড়া প্রতি সোম ও বুধবার সকাল ১১টা থেকে চেম্বার আদালত অতীব জরুরি বিষয়ের শুনানি করবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Nasir Tarafder
১২ এপ্রিল ২০২১, সোমবার, ১২:৩৩

It does not matter, the courts are open or closed, the citizens of this country, except the leauge citizens, do not feel that there is a judicial system in this country. The judges are all the diehard supporters of a particular party and all the political and major judgements are being dictated by the dictator.

অন্যান্য খবর