× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

কাওরানবাজারে জাটকা ইলিশ জব্দ ৭ জনকে জরিমানা

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার
১২ এপ্রিল ২০২১, সোমবার

 রাজধানীর কাওরানবাজারে অভিযান চালিয়ে ২.২ টন জাটকা ইলিশ জব্দ করেছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ সময় ৭টি মাছের আড়তের মালিককে ৩১ হাজার টাকা জরিমানা করা হয়। র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।
র‌্যাব-২ এর এএসপি (মিডিয়া) মো. আবদুল্লাহ আল মামুন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গতকাল ভোর ৫টা থেকে সকাল ১০টা পর্যন্ত র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আনিসুর রহমানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত রাজধানীর কাওরান বাজারে বেশ কয়েকটি মাছের আড়তে অভিযান চালান। এ সময় ভ্রাম্যমাণ আদালত দেখতে পান যে, দেশের আইন অমান্য করে ৪-৬ ইঞ্চি আকারের জাটকা ইলিশ মাছ অবৈধভাবে মজুত ও বিক্রি করছে একশ্রেণির আড়ৎ ব্যবসায়ীরা। এ সময় ২.২ টন জাটকা ইলিশ জব্দ করা হয় এবং ওই অপরাধে ৭টি আড়তের মালিককে সর্বমোট ৩১ হাজার টাকা জরিমানাসহ তাদের মৌখিকভাবে সতর্ক করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর