× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ মে ২০২১, মঙ্গলবার, ২৮ রমজান ১৪৪২ হিঃ
আলাপন

এমন পরিস্থিতিতে সবাই যেন সবার পাশে থাকি -নাদিয়া আহমেদ

বিনোদন

এন আই বুলবুল
১২ এপ্রিল ২০২১, সোমবার

টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী নাদিয়া আহমেদ। ধারাবাহিক  ও খণ্ড নাটকে বছরজুড়েই সমান ব্যস্ত থাকেন। এদিকে লকডাউনে অনেক শিল্পী বাসায় ঘরবন্দি সময় পার করছেন। যদিও শুটিং বন্ধের ঘোষণা হয়নি। নাদিয়া এই সময়ে কি করছেন? এ অভিনেত্রী বলেন, এখন অবস্থা ভালো না। তাই লকডাউনের পর পরই শুটিং বন্ধ করেছি। করোনা সংক্রমণ যেভাবে বাড়ছে তাতে ঘরে থাকাই নিরাপদ। আমাদের অনেক সহকর্মী করোনায় আক্রান্ত হচ্ছেন।
অনেকে চলেও যাচ্ছেন। করোনার প্রথম ধাপের চেয়ে অবস্থা আরো ভয়াবহ। তাই বাসাতেই থাকছি। আর কিছু দিন পরই ঈদ। এই সময় ঈদের নাটক নিয়ে সব শিল্পীর ব্যস্ততা থাকে। ঈদের জন্য কি কোনো কাজ করতে পেরেছেন? উত্তরে তিনি বলেন, গেল বছরও রমজান ঈদে খুব বেশি কাজ করা সম্ভব হয়নি। এবারও তেমন হবে। আমি এরমধ্যে ঈদের জন্য কয়েকটি নাটকের কাজ শেষ করেছি। দেখা যাক শেষ পর্যন্ত কি হয়। করোনা মহামারীতে শোবিজের সার্বিক পরিস্থিতি কেমন হবে বলে মনে করেন? এমন প্রশ্নের উত্তরে নাদিয়া বলেন, সারা বিশ্ব এখন খারাপ সময় পার করছে। এরমধ্যে আমাদের শোবিজেও এর প্রভাব পড়েছে। অনেক শিল্পী শুটিংয়ের ওপর নির্ভরশীল। করোনার কারণে ঠিক মতো কাজ করতে না পারলে জীবনযাত্রায় ছন্দপতন ঘটবে। আসলে সব কিছু তো প্রকাশ হয় না। এমন পরিস্থিতিতে সবাই যেন সবার পাশে থাকি। নাদিয়া যোগ করে বলেন, যে যার অবস্থান থেকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মাস্ক ব্যবহার ও সামাজিক দুরত্ব নিশ্চিত করতে হবে। বার বার হাত ধূতে হবে, পরিস্কার পরিচ্ছন্ন থাকার চেষ্টা করতে হবে সব সময়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর