× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ মে ২০২১, মঙ্গলবার, ২৮ রমজান ১৪৪২ হিঃ

মেয়রের বিরুদ্ধে ধর্ষণ মামলা

বাংলারজমিন

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি
১২ এপ্রিল ২০২১, সোমবার

রাজশাহীর পুঠিয়া পৌরসভার মেয়র বিএনপি নেতা আল মামুন খানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ নিয়ে রোববার (১২ এপ্রিল) মধ্যরাতে পুঠিয়া থানায় মামলা দায়ের করেছেন এক সিনিয়র নার্স। ওই নার্স পুঠিয়ার একটি ক্লিনিকে কাজ করতেন। ভুক্তভোগী সিনিয়র নার্স জেলার দুর্গাপুর থানা এলাকার বাসিন্দা। বর্তমানে তিনি ঢাকার জাতীয় নাক কান গলা ইন্সটিটিউটে কর্মরত।

ওই তরুণীর দাবি, গত ২০১৯ সালে তিনি পুঠিয়া সদরের ‘জনসেবা ক্লিনিকে’ কর্মরত থাকা অবস্থায় বর্তমান মেয়রের সাথে তার পরিচয় হয়। পরিচয়ের পর দুজনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মন দেওয়া-নেওয়ার একপর্যায়ে তাদের মধ্যে শারীরিক সম্পর্কও হয়।
সম্প্রতি তিনি বিয়ের জন্য মেয়র মামুনকে চাপ দেন। কিন্তু তিনি বিয়ে করবেন না বলে জানান। নিরুপায় হয়ে রোববার দুপুরে পর বিয়ের দাবিতে তিনি মেয়র মামুনের পুঠিয়া সদরের চেম্বারে হাজির হন। কিন্তু তাকে নির্যাতন করে বের করে দেওয়া হয় বলে জানান তিনি। খবর পেয়ে পুলিশ ভুক্তভোগীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহরাওয়ার্দী হোসেন জানান, পরে নার্স নিজেই বাদী হয়ে মেয়রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করেন। থানায় তার এজাহারটি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। পুলিশ আসামকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।

এদিকে, অভিযোগের বিষয়ে জানতে কয়েকবার চেষ্টা করেও মেয়র আল মামুন খানের মোবাইল ফোনে সংযোগ পাওয়া যায়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md. Mizanur Rahman
১২ এপ্রিল ২০২১, সোমবার, ৩:২১

Both are characterless, need exemplary punishment for them,

কাজি
১২ এপ্রিল ২০২১, সোমবার, ১২:৫৮

একে ধর্ষণ বলে না। মন দেওয়া নেওয়ার সময় উভয় উত্তেজিত হয়ে উত্তেজনা প্রশমনে একে অন্যকে সাহায্য করে এখন অপবাদ। নার্স নিজে চরিত্র হীন।

অন্যান্য খবর