× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

নারায়ণগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, দগ্ধ ২

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) এপ্রিল ১২, ২০২১, সোমবার, ১০:৩৫ পূর্বাহ্ন
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ শহরে রান্নাঘরে গ্যাসলাইনের লিকেজ থেকে বিস্ফোরণে দুই নৈশপ্রহরী দগ্ধ হয়েছেন। গত  রাত সাড়ে ১১টার দিকে চাষাড়ায় প্রেসিডেন্ট রোডে জিএম গার্ডেন নামে একটি আবাসিক ভবনের আট তলায় এ ঘটনা ঘটে। দগ্ধ ২ নৈশপ্রহরী হলেন- উজ্জ্বল ও মানিক।

ওই ভবনের আরেক নৈশপ্রহরী মোহাম্মদ আলী জানান, জিএম গার্ডেনের আট তলায় ছিল কমিউনিটি সেন্টার আদলে কয়েকটি কক্ষ। ভবনের কারও কোনো অনুষ্ঠান হলে সেখানে আয়োজন করা হতো। আটতলায় গ্যাসলাইনের সমস্যা ছিল। এজন্য মিস্ত্রি এসে সেটি মেরামত করে একপর্যায়ে তারা নিচে নেমে যায়। তখন রান্নাঘরের দরজা-জানালা বন্ধ ছিল। এ কারণে ওই কক্ষে গ্যাস জমে থাকে।
পরে দুই নৈশপ্রহরী সিগারেট হাতে ওই কক্ষে প্রবেশের সঙ্গে সঙ্গেই বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে দুজনই দগ্ধ হন। তাদের প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ও পরে রাজধানীর শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১১ এপ্রিল ২০২১, রবিবার, ১০:৫৫

Cylinder gas is normally safe. But in Bangladesh several years old rusty cylinder in use that leaks and causes death. The supply company must be held liable for death and should be forced to compensate for treatment of victims or compensation for death.

অন্যান্য খবর