× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

শাল্লায় শিশু ধর্ষণ, বখাটে যুবক গ্রেপ্তার

বাংলারজমিন

শাল্লা (সুনামগঞ্জ) প্রতিনিধি
১২ এপ্রিল ২০২১, সোমবার

সুনামগঞ্জের শাল্লায়  ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ছাদির মিয়া (২২) নামে এক বখাটে যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত বখাটে উপজেলার আটগাঁও ইউনিয়নের শরিফপুর  গ্রামের তাহেদ আলীর ছেলে। জানা যায়, গত ৮ই এপ্রিল বাড়ির পশ্চিমে উাজানগাংয়ের ( নদী)  পাশে ধর্ষক ছাদির মিয়ার ধানের জমিতে একই গ্রামের  (তার চাচাতো বোন) ৭ বছরের  শিশু  মেয়েটিকে প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় মেয়েটির চিৎকারে পাশের লোকজন এগিয়ে আসলে ধর্ষক ছাদির মিয়া পালিয়ে যায়। গুরুতর আহত রক্তাক্ত অবস্থায় লোকজন মেয়েটিকে উদ্ধার করে শাল্লা হাসপাতালে নিয়ে আসে। চিকিৎসায় নিয়োজিত চিকিৎসক মেয়েটির অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এঘটনায় মেয়ের বড় ভাই  বাদী হয়ে ২ জনকে আসামি করে শাল্লা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন । মামলায় ধর্ষণের দায়ে ছাদির মিয়াকে আসামি করা হয় এবং এ ঘটনায়  মামলা না করার জন্য ধর্ষিতা শিশুর পরিবারকে হুমকি প্রদান করার দায়ে ছাদির মিয়ার পিতা তাহেদ আলীকেও আসামি করা হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়।
এবিষয়ে শাল্লা থানা অফিসার ইনচার্জ নুর আলম জানান, এঘটনায় নিয়মিত মামলা হয়েছে। আসামিদের  গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। আসামি ছাদির আদালতে  ১৬৪ ধারা জবানবন্দিতে ধর্ষণের ঘটনা শিকার করেছে বলে তিনি জানান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর