× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় আরও ৩ জনের মৃত্যু

অনলাইন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে
(১ মাস আগে) এপ্রিল ১২, ২০২১, সোমবার, ১০:৫৬ পূর্বাহ্ন

মরণঘাতি করোনাভাইরাসের সংক্রমণ বেড়েই চলেছে নারায়ণগঞ্জে। গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে আরও ৩ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে দুইজন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ও একজন সোনারগাঁয়ের বাসিন্দা। এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১৮৭ জনে। এছাড়া নতুন করে আরও ১২১ জন আক্রান্ত হয়েছে। এতে আক্রান্তের সংখ্যা বেড়ে ১১ হাজার ৬০৬ জন। এ পর্যন্ত সুস্থ্য হয়েছে ৯ হাজার ৩৯৭ জন। গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৭৪৮ জনের।
মোট নমুনা সংগ্রহ হয়েছে ৯৩ হাজার ৫৯০ জনের।
সোমবার (১২ এপ্রিল) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ৯৭ জন ও আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৪৮৩ জন, সদরে মারা গেছেন ২১ জন ও আক্রান্ত হয়েছে ২ হাজার ৪২৩ জন, বন্দরে মারা গেছেন ৭ জন ও আক্রান্ত হয়েছেন ৬৭৯ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ১২৪ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৩৩ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৭১ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ৮২৬ জন।

উল্লেখ্য, নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১১ এপ্রিল ২০২১, রবিবার, ১০:৪৭

During the first wave Narayangonj became hot spot. It seems Narayangonj is again turning into hot spot

অন্যান্য খবর