× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

সপরিবারে করোনা মুক্ত সুলতান মনসুর

অনলাইন

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে
(১ মাস আগে) এপ্রিল ১২, ২০২১, সোমবার, ১১:০৯ পূর্বাহ্ন

মৌলভীবাজার-২ (কুলাউড়া) সংসদীয় আসনের সংসদ সদস্য, ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ ও তাঁর পরিবারের সদস্যরা করোনা মুক্ত হয়েছেন। মার্চ মাসের শেষের দিকে তিনিসহ তাঁর পরিবারের সদস্যরা করোনা আক্রান্ত হন। রোববার তাদের করোনা রিপোর্ট নেগেটিভ আসে। কোভিড-১৯ ভ্যাকসিন এর ১ম ডোজ গ্রহণের দেড় মাসের মাথায় তিনিসহ তাঁর পরিবারের সদস্যরা করোনাভাইরাসে আক্রান্ত হন। পরে ডাক্তারের পরামর্শ অনুযায়ী বাসায় হোম আইসোলেশনে থাকার পর রোববার নমুনা পরীক্ষার জন্য স্যাম্পল দিলে তিনিসহ তাঁর পরিবারের সদস্যদের করোনা রিপোর্ট ‘নেগেটিভ’ আসে। তিনি সুস্থ হয়ে তার সকল রাজনৈতিক সহকর্মী,বন্ধু-বান্ধব,আত্মীয়-স্বজন ও শুভাকাক্সক্ষীদের উদ্দেশ্যে নিজের ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দেন। “আলহামদুলিল্লাহ্ আপনাদের সকলের দোয়ায় আমি এবং আমার পরিবারের সদস্যদের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। দেশে বিদেশে আমার অনেক রাজনৈতিক সহকর্মী, বন্ধু বান্ধব, আত্মীয় ও শুভাকাক্সক্ষী হযরত শাহজালাল (র.) ও হযরত শাহপরান (র.) এর মাজারসহ বিভিন্ন মাজার ও মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছেন।
ব্যক্তিগতভাবে অনেকে দোয়া করেছেন ও অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে অনেকে প্রার্থনার আয়োজন করেছেন। আপনাদের সকলের প্রতি আমার ব্যক্তিগত ও পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আমাদের আরও ২ মাস হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেয়া হয়েছে। এ অবস্থায় দাপ্তরিক যেকোনো প্রয়োজনে আমার অফিস ও দায়িত্বশীল আমার সহকর্মীদের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করছি। আপনাদের সকলের দোয়া থাকলে ইনশাআল্লাহ্ সম্পূর্ণ সুস্থ হয়ে অচিরেই স্বাভাবিক জীবনে ফিরতে পারবো। পরিশেষে সবাইকে পবিত্র মাহে রামাদানের শুভেচ্ছা জানাচ্ছি। আল্লাহ্ আপনাদের সকলের সুস্বাস্থ্য দীর্ঘায়ু ও সুন্দর জীবন দান করুন। আমিন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর