× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ মে ২০২১, রবিবার, ৩ শওয়াল ১৪৪২ হিঃ

করোনায় সাবেক পৌর মেয়রের মৃত্যু

বাংলারজমিন

লক্ষ্মীপুর প্রতিনিধি
১২ এপ্রিল ২০২১, সোমবার

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন লক্ষ্মীপুরে রামগতি পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আজাদ উদ্দিন চৌধুরী (ভূমিহীন আজাদ)। আজ সোমবার ভোরে ঢাকার বারডেম হাসপাতালে মারা যান তিনি। মৃত্যুকালে বৃদ্ধ মা, স্ত্রী ও সন্তানসহ অসংখ্যা গুনগ্রাহী রেখে যান।  তার মৃত্যুতে পরিবার, আত্মীস্বজনসহ শোকহত নেতাকর্মীরা।

উপজেলা যুবলীগের সভাপতি মেজবাহ উদ্দিন হেলাল ভিপি হেলাল ও ব্যবসায়ী জাফর আহমদ গনিসহ অনেকেই বিষয়টি নিশ্চিত করেন। তারা বলেন, আজাদ উদ্দিন চৌধুরী গত তিনদিন আগে করোনা আক্রান্ত হলে ঢাকার বারডেম হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে মারা যান তিনি। তার মৃত্যুতে দলের অনেক ক্ষতি হয়েছে।
 
এদিকে আজাদ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে শোক জানিয়েছেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নসহ জেলা-উপজেলা মুক্তিযোদ্ধা, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন। বাদ আছর জানাজা শেষে  নিহত আজাদ উদ্দিন চৌধুরীকে পারিবারিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে।
 
উল্লেখ্য, এদিকে জেলায় দিনদিনই করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা  বাড়ছে। এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা ৪৫ জন।
আক্রান্ত হয় ২ হাজার ৫শর বেশি মানুষ। আর উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ৮০ জনের। জেলায় ১১ এপ্রিল পর্যন্ত শনাক্তের সংখ্যা ২৪ শতাংশে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর