× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

জানুয়ারিতে বিয়ে করেছেন, জানালেন নাজিরা মৌ

বিনোদন

স্টাফ রিপোর্টার
১২ এপ্রিল ২০২১, সোমবার

বেশ আগে থেকেই শোনা যাচ্ছিল বিয়ের পিঁড়িতে বসছেন টিভি নাটকের অভিনেত্রী নাজিরা মৌ।
অবশেষে বিয়েটা সেরে ফেললেন তিনি। চলতি বছরের জানুয়ারি মাসের ২০ তারিখ রাজধানীর বনানীর একটি রেস্তোরায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। নাজিরা মৌয়ের স্বামীর নাম মিজানুর রহমান মুরাদ। তিনি যুক্তরাজ্য প্রবাসী এবং পেশায় একজন ব্যবসায়ী। তার পৈতৃক ভিটা সিলেট। বিয়ের খবর জানিয়ে নাজিরা মৌ মানবজমিনকে বলেন, বিয়ের ৫-৬ মাস আগে আমার একটা কমন ফ্রেন্ডের মাধ্যমে ওর ( মিজানুর রহমান মুরাদ) সঙ্গে পরিচয় হয়। তবে সে পরিচয় ছিলো বন্ধুত্বের। তারপর মুরাদের সিদ্ধান্ত পরিবারকে জানালে তারাও মত দেন।
এরপর দুই পরিবারের সিদ্ধান্তে শুভ কাজটি সম্পন্ন হয়েছে। নাজিরা মৌ আরও বলেন, হঠাৎ করেই আমাদের বিয়েটা হয়ে গেয়েছে। বিয়ে শুধু দুই পরিবারের নিকটজনের উপস্থিতি ছিল। তাই সেভাবে সবাই জানানোর সুযোগ পাইনি সে সময়। সকলের কাছে দোয়া চেয়ে নাজিরা মৌ বলেন, যে বিশ্বাস, ভালোবাসা নিয়ে আমার দাম্পত্য জীবন শুরু করেছি; সারাজীবন যেন এটা বজায় থাকে। মূলত বিজ্ঞাপনে কাজ করে পরিচিতি পান অভিনেত্রী নাজিরা মৌ। তবে তিনি মডেলিংয়ের পাশাপাশি নাটকেও কাজ করেছেন। শুরুতেই তৌকীর আহমেদ ও  অপূর্বসহ জনপ্রিয় অভিনেতাদের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন তিনি। ছোটপর্দার গণ্ডি পেরিয়ে কাজ করেছেন রুপালী পর্দায়ও। নানা ধরনের চরিত্রে অভিনয় করে দর্শকপ্রিয়তাও পান এই গ্ল্যামারকন্যা। মৌর বিপরীতে ‘নন্দিনী’ সিনেমায় অভিনয় করছেন। ভারতের প্রখ্যাত অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত। ছবিটির শুটিং শেষ চলছে সম্পাদনার কাজ। বর্তমানে এই অভিনেত্রীর একাধিক ধারাবাহিক নাটকে কাজ করছেন। তার অভিনীত বেশকিছু ধারাবাহিক প্রচার হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর