× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

উপস্থাপনায় নুসরাত ফারিয়া

বিনোদন

স্টাফ রিপোর্টার
১২ এপ্রিল ২০২১, সোমবার

দীর্ঘদিন পর উপস্থাপনায় ফিরলেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। পুরো রমজান মাস জুড়ে চারটি বেসরকারী টিভি চ্যানেলের একটি রান্নার অনুষ্ঠানের উপস্থাপনায় দেখা যাবে তাকে। অনুষ্ঠানটির নাম কুইক রেসিপি, সিজন-৩ । আরএকে সিরামিকস নিবেদিত অনুষ্ঠানটির পাওয়ার্ড বাই হিসেবে থাকছে রাঙাপরী মেহেদী। অনুষ্ঠানটির গ্রন্থনা, পরিকল্পনা ও প্রযোজনায় রয়েছেন আফতাব বিন তমিজ। পরিচালনা করছেন জাহিদ হোসেন সুমন। নুসরাত ফারিয়া বলেন, অনেকদিন পর উপস্থাপনায় কাজ করা হচ্ছে। ভিন্নধর্মী একটি অনুষ্ঠান।
আমার উপস্থাপনায় সালমান সজল ও জলি খান নামে দুজন শেফের মজার রান্নার রেসিপি দর্শকরা দেখতে পাবেন। রমজান মাসে ইফতার ও সেহেরীতে একটু সচেতনভাবে খাবার গ্রহণ করলে সকল প্রকার সমস্যা এড়িয়ে সুস্থভাবে রমজান পালন করা সম্ভব। অল্প সময়ের মধ্যে কিভাবে স্বাস্থ্যকর খাবার তৈরি করা যায়। সেটাই দেখানো হবে এই অনুষ্ঠানে। আশা করি, সবার ভালো লাগবে। রাজধানীর বনানীতে এর দৃশ্যধারনের কাজ চলছে। গ্রন্থনা, পরিকল্পনা ও প্রযোজনার দায়িত্বে থাকা আফতাব বিন তমিজ বলেন,  প্রথম রমজান  থেকে প্রতিদিন বিকাল ৪টা ১৫ মিনিট থেকে পর্যায়ক্রমে মোট চারটি চ্যানেল-একুশে টিভি (৪ :১৫ মি.), এটিএন বাংলা (৪: ৩০ মি.), বাংলা টিভি (৪ : ৪৫ মি.) এবং ডিবিসিতে বিকেল ৫টা ৩০ মিনিটে  অনুষ্ঠানটি প্রচার হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর