× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

হেফাজত নেতা আজিজুল হক গ্রেপ্তার

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) এপ্রিল ১২, ২০২১, সোমবার, ২:০৫ অপরাহ্ন

নিখোঁজ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদীকে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ।  গণমাধ্যমকে এ তথ্য জানান পুলিশের মতিঝিল অঞ্চলের উপকমিশনার (ডিসি) আসাদুজ্জামান রিপন।  তিনি বলেন, গতকাল রোববার সন্ধ্যায় আজিজুলকে গ্রেপ্তার করা হয়েছে। আজ সোমবার তাঁকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে আজ সকালে মাওলানা আজিজুল হক ইসলামাবাদীর সন্ধান দাবি করে বিবৃতি দিয়েছিল হেফাজতে ইসলাম।
ওদিকে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে একটি রিসোর্টে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে ঘেরাও-পরবর্তী ভাঙচুর ও পুলিশের ওপর হামলার ঘটনায় হওয়া মামলায় আরও চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। হেফাজতে ইসলাম ও খেলাফত মজলিসের এই চার নেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল রোববার বিকেল সাড়ে চারটার দিকে ঢাকার জুরাইন রেলগেট থেকে এই চারজনকে গ্রেপ্তার করা হয়। গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন নারায়ণগঞ্জের র‌্যাব-১১-এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী। গ্রেপ্তার ব্যক্তিরা হলেনÑ সোনারগাঁ উপজেলা খেলাফত মজলিসের সভাপতি ইকবাল হোসেন (৫০), উপজেলা হেফাজতে ইসলামের আমির মহিউদ্দিন খান (৫৩), উপজেলা হেফাজতে ইসলামের সেক্রেটারি মো. শাহাজাহান ওরফে শিবলী (৪৩) ও উপজেলা হেফাজতে ইসলামের সহসভাপতি মো. মোয়াজ্জেম (৪৯)।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Imrul
১২ এপ্রিল ২০২১, সোমবার, ৭:১২

Now time to Al party should be need united and fighting with this illegal hasina government. It's unbelievable and unexpected what this illegal prime minister hasina doing right now. Inshallah one day people of bangladesh win this fight.

Mahbub
১২ এপ্রিল ২০২১, সোমবার, ৫:৪০

We reject their militant activities and they must be punished Islam never support these kind of militancy.

মনির খান
১২ এপ্রিল ২০২১, সোমবার, ৫:১৫

কঠিন পরিস্থির মুখে সরকার.................. শান্ত করতে গিয়ে অশান্ত হবে দেশ এমনটা মনে করি ।

Adv. N. I. Bhuiyan
১২ এপ্রিল ২০২১, সোমবার, ৩:৫১

লকডাউনের মধ্যে এসব গ্রেফতারের কারণে লকডাউন গুরুত্ব হারাচ্ছে জনগণ মনে করছে হেফাজত কে নিয়ন্ত্রণ করার জন্যই লকডাউন দেওয়া হচ্ছে যদি এরকম গ্রেফতার অব্যাহত থাকে তাহলে এসবের বিরুদ্ধে তাদের স্বাধীন মত প্রকাশের জন্য হেফাজতের নেতাকর্মীদের লকডাউন এর মধ্যেই সভা-সমাবেশ করার সুযোগ দেওয়া উচিত বলে মনে করি

আনিস উল হক
১২ এপ্রিল ২০২১, সোমবার, ৩:০৫

মোদি সাহেব ইসলাম ধর্ম বিরোধী মুসলমান বিরোধী !তাঁকে নিয়ে ভারতের ২৫ কোটি মুসলমানের চেয়ে বাংলাদেশের হেফাজতি ভাই ও বামের ভাইদের মাথা ব্যাথা অধিক দেখা যাচ্ছে কিন্তু চীনের উইঘুর মুসলমানদের উপর মোদি সাহেবের ভারতের চেয়ে চরম নিপীড়ন চালানো হচ্ছে তা নিয়ে আমাদের হেফাজতি ও বাম ভাইদের কোন বাদ প্রতিবাদের খবর পাইনা।এর প্রতিবাদে মেডইন চায়না পণ্য বা অন্ততপক্ষে পকেটে থাকা চায়না মোবাইল ফোনটি নিজে ফেলে দিয়ে চায়না মোবাইল ফোন বর্জন করার ডাক দিন! তা করতে পারবেন কি?

Mohammad hossain
১২ এপ্রিল ২০২১, সোমবার, ২:৫০

People's witnesses who is behind anarchy. We seen who is waiting outside the masjid to attack and we seen who illegally entered resort??????

Yasin Khan
১২ এপ্রিল ২০২১, সোমবার, ৩:৪৭

জেল-জুলুমে ভয় পাওয়ার কিছু নেই।

Mahmud
১২ এপ্রিল ২০২১, সোমবার, ২:৩২

মোদির আগমনে হেফাজতের বিরোধিতাকে আমি সমর্থন করি । কিন্তু তারা সারা দেশে যে তান্ডব এবং ধ্বংসযগ্গ চালিয়েছে তার নিন্দা জানানোর ভাষা আমার জানা নেই । রয়াল রিসোর্ট থেকে মামুনুলকে উদ্ধারের নামে তারা যে ভাংচুর করেছে সেটারও অতিব নিন্দনীয় । তাদের এই সব কার্যকলাপের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা এবং দৃষ্টান্তমুলক সাস্তি দেয়া অত্যন্ত জরুরী ।

এ এস খাইরুল আমিন
১২ এপ্রিল ২০২১, সোমবার, ১:৩৪

জিজ্ঞাসাবাদ করে সঠিক তথ্য বের করুন যাতে বেরিয়ে আসে আগামীতে এঁরা হিংস্র তান্ডব চালিয়ে যাওয়ার আর কোনো সিদ্ধান্ত নিয়েছে কি না

অন্যান্য খবর