× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ
গাইবান্ধায় ব্যবসায়ী হত্যা

বিচারের দাবিতে এসপি অফিস ঘেরাও

বাংলারজমিন

উত্তরাঞ্চল প্রতিনিধি
১২ এপ্রিল ২০২১, সোমবার

দাদন সন্ত্রাসীর হাতে ব্যবসায়ী হাসান আলী হত্যার প্রতিবাদ ও জড়িত পুুলিশ কর্মকর্তাদের অপসরণ দাবিতে আজ সোমবার গাইবান্ধায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল সহ এসপি অফিস ঘেরাও কর্মসূচি পালন করেছে।
দুপুরে শহরের ডিবি রোডে গাইবান্ধা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে শহরের সকল প্রকার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে সহস্রাধিক নারী পুরুষ অংশ নেয়। এসময় বক্তব্য রাখেন ওয়াকার্স পার্টির কেন্দ্রীয় নেতা আমিনুল ইসলাম গোলাপ, সিপিবি নেতা মিহির ঘোষ, আওয়ামী লীগ নেতা  মোস্তাক আহম্মেদ রঞ্জু সহ অন্যরা ।  

বক্তারা বলেন, জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পদক দাদন ব্যবসায়ী মাসুদ রানার বাড়ি থেকে জুতা ব্যবসায়ী হাসান আলীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে গাইবান্ধা সদর থানার ওসি (তদন্ত) মজিবর রহমান সহ ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হলেও পুলিশ মামলাটি নথিভুক্ত করেনি । সে কারণে ব্যবসায়ী মহলের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। আজ তারা দোকানপাট বন্ধ রেখে মানববন্ধন ও এসপি অফিস ঘেরাও কর্মসূচি পালন করে। পরে এসপির আশ্বাসে তারা ১ ঘন্টা পর ঘেরাও কর্মসূচি তুলে নেয়।


উল্লেখ্য, গত শনিবার গাইবান্ধার আফজাল সু স্টোরেজের মালিক হাসান আলীর মৃতদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় আওয়ামী লীগ নেতা মাসুদ রানার ঘর থেকে। পুলিশ এ অভিযোগে আওয়ামী লীগ নেতা মাসুদ রানাকে গ্রেপ্তার করে। কয়েকদিন অতিবাহিত হলেও জড়িতদের বিরুদ্ধে মামলা না নেয়ায় আজ এই কর্মসূচি পালন করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর