× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

নববর্ষে ইশো দিচ্ছে ভাগ্য পরীক্ষার সুযোগ

দেশ বিদেশ

অনলাইন ডেস্ক
১২ এপ্রিল ২০২১, সোমবার

দেশের দ্রুত বর্ধনশীল ফার্নিচার ব্র্যান্ড ইশো এবারের নববর্ষ উপলক্ষে শুধুমাত্র অনলাইন ক্রেতাদের জন্য নিয়ে এসেছে আকর্ষণীয় ভাউচার জিতে নেয়ার সুযোগ। এই সুযোগটি পেতে হলে ইশোর হোমপেইজ www.isho.com এ প্রবেশ করতে হবে। এখানে থাকছে ২০০ টাকা থেকে ৫০০০ টাকা পর্যন্ত ছাড়। এই অফারটি চলবে ১৪ই এপ্রিল পর্যন্ত।
এক প্রেস বিজ্ঞপ্তিতে ইশো জানায়, এরই সঙ্গে ইশো নিয়ে আসছে নকশী কাঁথার বৈচিত্র্যময় এক নতুন সমাহার, যার মধ্যে থাকছে বিভিন্ন রকম বিছানার চাদরও। নকশী কাঁথার এই সংকলনের মূল লক্ষ্য হলো আমাদের শতবর্ষ পুরনো সংস্কৃতির শিকড়ে ফিরে যাওয়া, যখন বাংলার তাঁতিরা নকশী কাঁথার এই অপূর্ব নকশা কাপড়ে বুনত। এই প্রচেষ্টার মাধ্যমে ইশো সেই শতবর্ষী সংস্কৃতিকে আবার ঘরে ফিরিয়ে আনার চেষ্টা করছে। বিছানার চাদরের সাথে সাথে সামনে নকশী কাঁথার আরো নতুন সংযোজন নিয়ে আসবে ইশো। ১০ই এপ্রিল থেকে ইশোর নকশী কাঁথা সংগ্রহ পাওয়া যাচ্ছে ইশোর ওয়েবসাইট এবং শো রুমে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর