× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

হাসপাতালে লালন শিল্পী ফরিদা পারভীন

বিনোদন

স্টাফ রিপোর্টার
১২ এপ্রিল ২০২১, সোমবার

করোনাভাইরাসে আক্রান্ত খ্যাতিমান লালন শিল্পী ফরিদা পারভীনের অবস্থার কিছুটা অবনতি হয়েছে। ফুসফুস দুর্বল ও অক্সিজেনের মাত্রা কমে যাওয়ায় তাকে চিকিৎসকের বিশেষ পরামর্শে জরুরী ভিত্তিতে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে৷ এ তথ্য নিশ্চিত করে শিল্পীর ছোট ছেলে ইমাম জাফর নোমানী মানবজমিনকে বলেন, সিটি স্ক্যানের রিপোর্ট অনুযায়ী আম্মার ফুসফুসের প্রায় ৫০ শতাংশ আক্রান্ত হয়েছে৷ রিপোর্টটা হাতে পাওয়ার পর আমরা চিন্তিত হয়ে পড়ি। ডাক্তার যেটা বলেছেন ওনার অক্সিজেন লেভেল বার বার কমে যাচ্ছে। এটাই সমস্যা হয়েছে। প্রথমদিকে নিয়ন্ত্রণে ছিল। এখনও মোটামুটি নিয়ন্ত্রণে। তাই অক্সিজেন লাগছে না। আইসিইউতে নেওয়ার কথাও ডাক্তার কিছু বলে নাই।
সে কথাও বলতে পারছে। তবে যেহেতু ফুসফুস দর্বল। যেকোনো সময় সমস্যা হতে পারে। তাই হাসপাতালে ভর্তি করা। ওনার যত মুখে খাওয়ার ওষুধ ছিল সবগুলো এখন ইনজেকশনে দেয়া হচ্ছে। প্রসঙ্গত, করোনায় আক্রান্ত হয়ে ফরিদা পারভীন গত ৮ এপ্রিল থেকে নিজ বাসাতেই চিকিৎসা নিচ্ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর