× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

বাংলাদেশে ফ্লাইট বাতিল করেছে এমিরেটস, ইতিহাদ, ফ্লাইদুবাই

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(১ মাস আগে) এপ্রিল ১২, ২০২১, সোমবার, ৭:৫৪ অপরাহ্ন

করোনার কারণে নিষেধাজ্ঞার প্রেক্ষিতে বাংলাদেশে ফ্লাইট বাতিল করেছে এমিরেটস, ইতিহাদ এবং ফ্লাইদুবাই। সংযুক্ত আরব আমিরাতের অনলাইন দ্য ন্যাশনাল নিউজ এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে। এতে বলা হয়েছে, ১৪ই এপ্রিল থেকে কমপক্ষে ২০শে এপ্রিল পর্যন্ত বাংলাদেশ থেকে বা বাংলাদেশমুখী আন্তর্জাতিক ফ্লাইটের ওপর নিষেধাজ্ঞা আছে। একই সঙ্গে আভ্যন্তরীণ ফ্লাইটও অস্থায়ীভিত্তিতে স্থগিত করা হয়েছে। সার্বিকভাবে বিদেশের সঙ্গে ফ্লাইট বন্ধ থাকবে এক সপ্তাহ। এমন অবস্থায় দুবাই ও ঢাকার মধ্যে চলাচলকারী এমিরেটসের সব ফ্লাইট বাতিল করা হবে বুধবার থেকে। এ সময়ের মধ্যে সর্বশেষ এমিরেটসের সর্বশেষ ফ্লাইট ইকে ৫৮৫ আকাশে উড়বে বুধবার ঢাকার স্থানীয় সময় রাত একটা ৪০ মিনিটে। ফ্লাইটটি ঢাকা থেকে আকাশে উড়বে।
সঙ্গে সঙ্গে ওয়েবসাইটে নিজেদের ফ্লাইট বাতিলের সিদ্ধান্ত জানিয়ে দিয়েছে এমিরেটস। উদ্ভূত পরিস্থিতিতে দুঃখ প্রকাশ করে কাস্টমারদেরকে স্থানীয় এজেন্ট অথবা এমিরেটসের কলসেন্টারে যোগাযোগ করতে বলা হয়েছে নতুন করে বুকিং দেয়ার জন্য।
ফ্লাইদুবাইও তার যাত্রীবাহী ফ্লাইট বাতিলের ঘোষণা দিয়েছে। ঢাকা ও চট্টগ্রামের মধ্যে সবচেয়ে কম খরচে বিমান চলাচল করে এই সংস্থাটি। যাত্রীবাহী ফ্লাইট বাতিল করা হলে কাস্টমারদের অর্থ ফেরত বা পরবর্তীতে ফ্লাইটের শিডিউল মতো বুকিং দেয়ার বিধান আছে।
সংযুক্ত আরব আমিরাতের জাতীয় বিমান সংস্থা ইতিহাদও বাংলাদেশ ও আবু ধাবির মধ্যে ফ্লাইট স্থগিত করেছে। তাদের ওয়েবসাইটে বলা হয়েছে, বাংলাদেশে ভ্রমণ সংক্রান্ত জটিলতায় ১৪ থেকে ২০ শে এপ্রিল পর্যন্ত আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ থাকবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
সাজ্জাদ হোসেন
১৪ এপ্রিল ২০২১, বুধবার, ৭:২৮

সমাধান একটাই আর তা হলো সবাই সতর্ক করে চলি,, ইনশাআল্লাহ , আল্লাহর রহমতে সব একদিন ঠিক হয়ে যাবে

মেহেদী হাসান
১৪ এপ্রিল ২০২১, বুধবার, ৫:৫৫

জীবনে সমেস্যা থাকবেই দরজা বন্ধ করে ঘরে বসে থাকা কি তার সমাধান?

Nurul Islan
১২ এপ্রিল ২০২১, সোমবার, ১২:০৩

Good decision.

SJ
১২ এপ্রিল ২০২১, সোমবার, ৯:১০

এ সমস্যা প্রথমত বাংলাদেশ চালু করেছে। পরবর্তীতে বাংলাদেশ আন্তর্জাতিক ফ্লাইট চালু করলেও ঐ সকল দেশ বাংলাদেশের সাথে অতি সহজে ফ্লাইট চালু করবে না।হতে পারে বাংলাদেশ স্বার্থকতার বিরোধী ক্ষতিগ্রস্ত হলো।

অন্যান্য খবর