× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

১৮ কোটির ফ্ল্যাট!

বিনোদন

বিনোদন ডেস্ক
১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

অন্য জগৎ থেকে এসে বলিউডে নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন সানি লিওন। বিভিন্ন সময় খবরের শিরোনামে আসেন তিনি। তবে এই মুহূর্তে তিনি বিলাসবহুল ফ্ল্যাট কিনে আলোচনায় আছেন। মার্চের শেষে মুম্বইয়ে এক বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন তিনি। পাঁচটি শোবার ঘর, একটি হলরুম, বিশাল রান্নাঘর নিয়ে এক নতুন ঠিকানায় সংসার পাততে চলেছেন। এই বলিউড নায়িকার নতুন ফ্ল্যাটের দামও ফাঁস হয়েছে। ১৬ কোটি রুপি বা ১৮ কোটি ১০ লাখ টাকা দিয়ে তিনি এই ফ্ল্যাট কিনেছেন। সানি এই নতুন সম্পত্তি নিজের আসল নাম, অর্থাৎ করণজিৎ কউর নামে কিনেছেন।
তার এই নতুন বাসা মুম্বইয়ের আন্ধেরি এলাকার আটলান্টিস নামের বিল্ডিংয়ের ১২ তলায়। ফ্ল্যাটটির আকার ৩ হাজার ৯৬৭ বর্গমিটার। সানি এই মুহূর্তে ব্যস্ত রিয়েলিটি শো ‘স্পিল্টসভিলা’র ১৩তম আসরের শুটিংয়ে। এর পাশাপাশি তিনি বিক্রম ভাটের ওয়েব সিরিজ ‘অনামিকা’র শুটিং করছেন। এদিকে গত ২০শে জানুয়ারি বিবাহিত জীবনের এক দশক পূর্ণ করলেন সানি লিওন আর ড্যানিয়েল ওয়েবার। এই উপলক্ষে স্ত্রীকে হীরার হার উপহার দেন ড্যানিয়েল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর