× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

বৈশাখের বিশেষ পাঁচফোড়ন

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

নির্মাতা প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশন প্রতিবারের মতো এবারো পহেলা বৈশাখ উপলক্ষে নির্মাণ করেছে  বৈশাখের বিশেষ পাঁচফোড়ন। টকশোর আঙ্গিকে তৈরি বিশেষ এই বৈশাখী পাঁচফোড়নে দুই বন্ধুর মধ্যে সমসাময়িক বিভিন্ন বিষয়-বিশেষ করে করোনা আক্রান্ত বৈশাখী মেলা, করোনা সচেতনতামূলক বিভিন্ন বক্তব্য, বাংলা নববর্ষ ও আমাদের সাংস্কৃতিক ঐতিহ্য-ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা হতে থাকে। তারই ফাঁকে ফাঁকে প্রসঙ্গক্রমেই আসতে থাকে গান, নাটক ও বিভিন্ন বিষয়ের ওপর চমৎকার সব রিপোর্টিং। এবারের পাঁচফোড়নে দুই বন্ধুর ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় তারকা মীর সাব্বির ও সাজু খাদেম। পাঁচফোড়নে মূল গান রয়েছে ৩টি। একটি গান গেয়েছেন বাউল শিল্পী শফি মণ্ডল। গানটি লিখেছেন এবং সুর করেছেন তিনি নিজেই। সঙ্গীতায়োজন করেছেন মেহেদী।
কবির বকুলের কথায় একটি গান গেয়েছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী বাপ্পা মজুমদার ও তার বন্ধুরা। গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন বাপ্পা মজুমদার। বৈশাখ নিয়ে আর একটি গান গেয়েছেন শিল্পী আকবর উদাসী। গানটির কথা লিখেছেন মোহাম্মদ রফিকউজ্জামান। এবারের পাঁচফোড়নে বেশক’টি প্রতিবেদন রয়েছে। অনুষ্ঠানটি প্রচারিত হবে ১৪ই এপ্রিল (১লা বৈশাখ) বুধবার রাত ৮টায় এটিএন বাংলায়। পরিবেশিত হবে কেয়া কস্‌মেটিকস্‌ লিমিটেডের সৌজন্যে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর