× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

সিলেটে করোনায় নতুন আক্রান্ত ১৪২ ও মৃত্যু ২

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে
১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সিলেটে করোনায় আরো দুই জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৩০৩ জনে। এ ছাড়া নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১৪২ জন। স্বাস্থ্য বিভাগ সিলেটের প্রতিবেদনে জানা গেছে- নতুন আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ৯৫, হবিগঞ্জের ৪, মৌলভীবাজারে ১৪ ও ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রোগী ২৭ জনের করোনা শনাক্ত হয়। নতুন এই ১৪২ জনসহ সিলেট বিভাগে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৮ হাজার ৮১৮ জনে। এর মধ্যে শুধুমাত্র সিলেট জেলায় আক্রান্ত হয়েছেন ১১ হাজার ৮৭২ জন। এ ছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৬৩৩, হবিগঞ্জে ২ হাজার ১৫১ ও মৌলভীবাজারে ২ হাজার ১৬২ জন করোনা শনাক্ত হয়েছেন। গত ২৪ ঘণ্টায় সিলেট জেলায় হাসপাতালে ভর্তি হয়েছেন ১৯ জন করোনা আক্রান্ত রোগী।
সব মিলিয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ২৩০ জন। এর মধ্যে সিলেট জেলায় ২১৪, হবিগঞ্জে ১০, মৌলভীবাজারে ৬ জন। গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে যে ২ জন মারা গেছেন তারা সিলেট জেলার বাসিন্দা। সেইসঙ্গে সিলেট বিভাগে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩০৩ জনে। এর মধ্যে সিলেট জেলার ২৩৪, সুনামগঞ্জের ২৬, হবিগঞ্জের ১৮ ও মৌলভীবাজারের ২৫ জন রয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর