× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

মুরাদনগরে স্কুলব্যাগভর্তি ২০ কেজি গাঁজাসহ একজন আটক

বাংলারজমিন

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

স্কুলব্যাগভর্তি গাঁজা নিয়ে ঢাকা যাওয়ার পথে কুমিল্লার মুরাদনগর থানা পুলিশ সুজন মিয়া নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। গত রোববার রাতে উপজেলা সদরের হোমনা রোড থেকে ওই যুবককে আটক করা হয়। আটককৃত সুজন মিয়া (১৬) জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার দুলালপুর গ্রামের জাকির হোসেনের ছেলে।
মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান বলেন, ঢাকার উদ্দেশ্যে বিপুল পরিমাণ গাঁজা যাবে- এমন খবরে আমি একদল সঙ্গীয় ফোর্স নিয়ে মুরাদনগর-হোমনা সড়কের গোল চক্করে অবস্থান করি। একটি অটোরিকশার গতিবিধি সন্দেহ হলে তাকে থামিয়ে তল্লাশি করি। পরে এ সিএনজি থেকে ২টি স্কুলব্যাগে ১৬ কেজি ও একটি শপিং ব্যাগে ৪ কেজিসহ মোট ২০ কেজি গাঁজা উদ্ধার করি। লকডাউনে চড়া দাম পাওয়ার আশায় সে গাঁজাগুলো ঢাকা নিয়ে যাচ্ছিল। এ ঘটনায় সোমবার দুপুরে মাদক ব্যবসায়ী সুজনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।
তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।    

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর