× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

সিরাজগঞ্জে সুদের টাকা পাওনা নিয়ে সংঘর্ষে আহত ৫

বাংলারজমিন

সিরাজগঞ্জ প্রতিনিধি
১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

 সিরাজগঞ্জ সদর থানার পাশের মিলন মোড় এলাকায় সুদের টাকা পাওনা নিয়ে সংঘর্ষে  ছুরিকাঘাতে ৫ জন আহত হয়েছেন।  আশঙ্কাজনক অবস্থায় সজীব ও মিলনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি ৩ জন সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। রোববার রাত ১০ টার দিকে পৌর এলাকার শহরের ভাঙ্গাবাড়ী মহল্লার মিলন মোড় এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন- শহরের ভাঙ্গাবাড়ী মহল্লার মিলন মোড় এলাকার সজীব (২২), মিলন (২৩), সংগ্রাম (২৩), রাজু (২৮) ও হৃদয় (১৮)। আহত রাজু আহমেদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জানান, রাত ৯টার দিকে খান সাহেবের মাঠ এলাকায় বসবাসরত শোভন (৩৪) ও জুবলীবাগান এলাকার দিলসহ কয়েকজন এসে মিলনের কাছে শোভনের দেয়া সুদের টাকা দাবি করেন। এ সময় রঞ্জুসহ আহতরা শোভনকে ক্লাবে বসে এটা মিটানো যাবে এমন কথা বলামাত্র শোভন তার কাছে থাকা চাইনিজ চাকু দিয়ে প্রথমে মিলনের পেটে ছুরিকাঘাত করে। এ সময় শোভন ক্রমান্বয়ে সজীব, রাজু, হৃদয় ও সংগ্রামকেও ছুরিকাঘাত করেন। এদের মধ্যে ছুরিকাঘাতে মিলনের ভুঁড়ি বের হয়ে এলে ও সজীবের আঘাত কিডনিতে গিয়ে লাগায় তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে বগুড়ায় স্থানান্তর করা হয়।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বলেন, খবর পেয়ে হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে থানায় অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর