× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

বড় ভাইকে পিটিয়ে হত্যা

বাংলারজমিন

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি
১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

সীতাকুণ্ডে বড় ভাইকে রড দিয়ে পিটিয়ে মর্মান্তিকভাবে হত্যা করেছে আপন ছোট ভাই। নিহতের নাম মো. ইছহাক। তিনি একজন বাড়বকুণ্ড বাজারের আমন্ত্রণ রেস্তরাঁ নামক হোটেলের মালিক। গতকাল সোমবার বেলা ১২টার সময় উপজেলার বাড়বকুণ্ড মধ্যম মাহমুদাবাদ দীঘির নামা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইছহাক দীঘির নামা তেলিবাড়ির মৃত আলন মিয়া সওগারের ৫ম পুত্র। স্থানীয় সূত্রে জানা যায়, পৈত্রিক সম্পত্তি নিয়ে বড় ভাই ইছহাক সওদাগরের (৫৬) সঙ্গে ছোট ভাই মো. ইব্রাহীমের (৪৫) বেশ কিছুদিন ধরে বিরোধ চলছিল। এ নিয়ে প্রায় সময় তাদের মধ্যে ঝগড়া হতো। গতকাল সকালে ইছহাক সওদাগর নিজ রান্না ঘরের নতুন একটি খুঁটি লাগিয়ে কাজ করছিলেন।

এ সময় ছোট ভাই ইব্রাহীম ও তার ছেলে মো. নাইম এতে বাধা দেন। এ নিয়ে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে ছোট ভাই ইব্রাহীম ও তার ছেলে নাইম (২৪) রড ও লাঠি দিয়ে ইছহাক সওগাদর ও তার স্ত্রী কহিনুর বেগম (৪৭)কে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত করে। স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জেসমিন আক্তার বলেন, ইছহাকের মাথায় রডের আঘাতটি একেবারে  ভেতর পর্যন্ত হিট করে। আর স্ত্রী কহিনুর বেগমের হাতের হাঁড় ভেঙে যায়। তাদের দু’জনেরই আঘাত গুরুতর হওয়ায় আমারা প্রাথমিক চিকিৎসা দিয়ে চমেক হাসপাতালে প্রেরণ করি। চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এ.এস.আই আলাউদ্দিন বলেন, মো. ইছহাককে দুপুর ২টার সময় হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর