× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

হেফাজত নেতা আজিজুল হক ৭ দিনের রিমান্ডে

শেষের পাতা

স্টাফ রিপোর্টার
১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদীর সাতদিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত। গতকাল তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় আদালতে ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। রিমান্ড আবেদনে উল্লেখ করা হয়, ২০১৩ সালের ৫ই মে হেফাজতের তাণ্ডবে পল্টন থানায় দায়ের করা পুলিশের মামলার ১৫৭ নম্বর আসামি আজিজুল হক ইসলামাবাদী। ওই ঘটনায় মদতদাতাদের সম্পর্কে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য তার ১০ দিনের রিমান্ড চায় পুলিশ। ডিবি কর্মকর্তা কামরুল হাসান তালুকদারের আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক মাওলানা আজিজুল হক ইসলামাবাদীর সাতদিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন। পল্টন থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মোতালেব হোসেন বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।
ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের মতিঝিল বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আতিকুল ইসলাম গণমাধ্যমকে বলেন, ২০১৩ সালের ৫ই মের ঘটনায় কয়েকটি মামলা হয়। এরমধ্যে পল্টন থানার ১২ নম্বর মামলায় ১৫৭ নম্বর আসামি এই আজিজুল ইসলামাবাদী।
তাকে আমরা সাতদিনের রিমান্ড পেয়েছি। সাম্প্রতিক সময়ে দায়ের হওয়া মামলায়ও তাকে গ্রেপ্তার দেখিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।
এরআগে ১১ই এপ্রিল মধ্যরাতে চট্টগ্রামের হাটহাজারীতে র?্যাবের সঙ্গে যৌথ অভিযানে আজিজুল হককে গ্রেপ্তার করে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেপ্তারের পর সাম্প্রতিক কিছু ঘটনা ও ২০১৩ সালে হেফাজতের তাণ্ডবের বিষয়ে ঢাকায় ডিবির কার্যালয়ে জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে পাঠানো হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর