× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

ঢাকায় আটকে গেলেন করোনায় আক্রান্ত প্রোটিয়া নারী দলের ৫ সদস্য

খেলা

স্পোর্টস ডেস্ক
১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

বাংলাদেশ সফরে আসা দক্ষিণ আফ্রিকা ইমার্জিং নারী দলে হানা দিয়েছে করোনা ভাইরাস। আক্রান্ত হন দলটির পাঁচ সদস্য। সোমবার রাতে নমুনা পরীক্ষায় এই পাঁচ জনের করোনা শনাক্ত হয়। করোনা পজিটিভ হওয়া পাঁচ সদস্য হচ্ছেন ক্রিকেটার সিনালো জাফটা, লিয়াহ জোনস, নোবুলুমকো বানেটি, রবিন শার্লি ও দলের ম্যানেজার মারসিয়া লেতসোয়ালো। এই পাঁচজনকে ঢাকায় রেখেই মঙ্গলবার ভোরে দেশে ফিরেছে সফরকারী দলের বাকি সদস্যরা।

বিসিবি চিকিৎসক মনজুর হোসাইন বলেন, ‘দক্ষিণ আফ্রিকা ইমার্জিং দলের মেয়েদের সবারই আজ (মঙ্গলবার) দেশে ফেরার কথা ছিল। তবে তার আগে গতকাল টেস্ট করালে ৫ জনের ফল পজিটিভ আসে। বাকিরা ভোরে রওয়ানা করেছেন। এ ৫ জন বর্তমানে ঢাকায় আইসোলেশনে আছেন। তাদের ফল পজিটিভ আসার কোনো কারণ নেই।
এখানে এসে তারা জৈব সুরক্ষা বলয়ের মধ্যে ছিলেন। এমনকি প্রতি তিন দিন পর পর পরীক্ষা করিয়েছি আমরা। আজ (মঙ্গলবার) আবার করোনা পরীক্ষা করানো হবে। নেগেটিভ বা পজিটিভ যেটিই আসুক, ফলাফল দেখে পরবর্তী সিদ্ধান্ত নেব আমরা।’

বুধবার থেকে কঠোর লকডাউন। বন্ধ থাকবে আন্তর্জাতিক বিমান চলাচল। দেশে ফেরার জন্য বাতিল করা হয় বাংলাদেশ ইমার্জিং নারী দলের বিপক্ষে প্রোটিয়াদের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ। আজ মঙ্গলবার শেষ ম্যাচটি হওয়ার কথা ছিল সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। রোববার সিরিজের শেষ ম্যাচটি বাতিলের ঘোষণা দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সিরিজের প্রথম চার ম্যাচই জেতে বাংলাদেশ ইমার্জিং নারী দল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর