× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ মে ২০২১, মঙ্গলবার, ২৮ রমজান ১৪৪২ হিঃ

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হতে চান ‘দ্য রক’

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(৪ সপ্তাহ আগে) এপ্রিল ১৩, ২০২১, মঙ্গলবার, ১১:৫৯ পূর্বাহ্ন

ডোয়ানে জনসন। প্রকৃত নাম এটা হলেও মানুষ তাকে বেশি চেনে ‘দ্য রক’ হিসেবে। কারণ, রেসলিংয়ে তিনি বিশ্বের হাতেগোনা কয়েকজনের মধ্যে একজন। হয়েছিলেন চ্যাম্পিয়নও। এ জন্য রিংয়ে তিনি দ্য রক হিসেবে পরিচিত। সেই পরিচয়ে তিনি বেশি পরিচিত। রেসলিংয়ে যেমন, তেমনি হলিউডে ছবি করে সমান জনপ্রিয় তিনি। রেসলিং থেকে হলিউড।
এরপর তার গন্তব্য কোথায়! তিনিই জানিয়েছেন যদি জনগণ চায় তাহলে যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচন করতে চান। গত সপ্তাহে অনলাইনে পিপলসে’র এক জরিপে শতকরা ৪৬ ভাগ মার্কিনি তাকে প্রেসিডেন্ট পদে নির্বাচনের জন্য সমর্থন জানিয়ে ভোট দিয়েছেন। ৪৮ বছর বয়সী দ্য রক জনগণের এমন রায়ে উদ্বেলিত। এ খবর প্রকাশ করেছে অনলাইন ডেইলি মেইল।
এতে বলা হয়, রেসলিংয়ে বিখ্যাত হলিউডের এই তারকা নিশ্চিত করেছেন রাজনীতিতে তার আগ্রহ আছে। এ নিয়ে সানডে টুডের সাংবাদিক উইলি গেইস্টকে একটি সাক্ষাৎকার দিয়েছে দ্য রক। তার একটি ক্লিপ প্রকাশিত হয়েছে। এতে রক বলেছেন, আমি আমার দেশের (যুক্তরাষ্ট্র) মানুষদের লক্ষ্য অর্জনের জন্য একতাবদ্ধ করতে চাই। এ জন্য জনগণ যদি চায় তাহলে আমি তাই করবো। তবে তিনি কোন রাজনৈতিক দল থেকে নির্বাচন করতে চান তা নির্দিষ্ট করে বলেননি।
গত সপ্তাহে তাকে নিয়ে যে জরিপ প্রকাশিত হয়েছে, তার একটি স্ক্রিনশট দিয়ে শনিবার ইনস্টাগ্রামে রক লিখেছেন, জরিপের ফলে তিনি ভীষণ খুশি। তিনি বলেন, আমি মনে করি না দেশের প্রতিষ্ঠাতা জনকরা কখনও টাকু, গায়ে ট্যাট্টু আঁকা, অর্ধেক কৃষ্ণাঙ্গ, অর্ধেক সামোয়ান, পিকআপ চালক একজন বাজে মানুষকে তাদের ক্লাবে যুক্ত করবেন বলে স্বপ্ন দেখেছেন। কিন্তু যদি সেটা হয় তাহলে আপনাদের, জনগণকে সেবা দিতে পারলে আমি সম্মানীত বোধ করবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর