× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ মে ২০২১, মঙ্গলবার, ২৮ রমজান ১৪৪২ হিঃ

প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ সন্ধ্যায় ভাষণ দেবেন

অনলাইন

স্টাফ রিপোর্টার
(৪ সপ্তাহ আগে) এপ্রিল ১৩, ২০২১, মঙ্গলবার, ১২:১১ অপরাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির উদ্দেশে ভাষণ দিবেন। ১৪২৮ নববর্ষ উপলক্ষে আজ সন্ধ্যা সোয়া ৭টায় তিনি ভাষণ দিবেন।
প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
প্রধানমন্ত্রীর কার্যালয়ের সূত্র জানায়, ভাষণটি বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতারে একযোগে প্রচার করা হবে। বিভিন্ন বেসরকারি টেলিভিশনেও ভাষণটি সরাসরি সম্প্রচার করা হবে।
এর আগে, গত ২৫ মার্চ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দেন প্রধানমন্ত্রী। গত বছরও ১৪২৭ নববর্ষ উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দিয়েছিলেন প্রধানমন্ত্রী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Desher Bhai
১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার, ৬:২৭

একটা গল্প বলি – এক গ্রামে ছিল এক চোর। তার চুরির জ্বালায় গ্রামের লোকজন অতিষ্ঠ। সব সময় লোকজন তাকে গালি দেয়। এরকম ভাবে অনেক বছর চলে গেল। চোরের বয়স হয়েছে। সে এখন মরণ পথের যাত্রি। মরার আগে সে তার ছেলেকে ডেকে বললো, “বাবা, গ্রামের লোকজন তো আমাকে দেখতে পারে না। তো আমি মারা যাবার পর তুমি এমন কিছু কোরো যাতে লোকজন আমাকে ভাল বলে।” কিছু দিন পর চোর মারা গেল। চোর মারা যাবার পর তার ছেলে সেই একই পথ ধরলো। তবে সে চুরিতে তার বাপকেও কয়েকগুন ছাড়িয়ে গেলো। তার চুরির জ্বালায় গ্রামের লোকজন খুবই অতিষ্ঠ হয়ে উঠলো। গ্রামের লোকজন তখন নতুন চোরকে নিয়ে কথা বলা শুরু করলো, “ওর বাপ তো হাজার বছরের সেরা চোর ছিল। তার পরেও ওর বাপ ওর চেয়ে অনেক ভাল ছিল। সে তো আমাদেরকে এতো জ্বালায়নি।” ছেলে তার বাপের শেষ কথা ও সন্মান দু’টোই রেখেছে। এবার বলুনতো গল্পটা বাংলাদেশের কোনো তথাকথিত রাজনীতিবিদের সাথে মিলে কিনা।

অন্যান্য খবর