× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ
কলকাতা কথকতা

পশ্চিমবঙ্গে পঞ্চমদফা ভোটের আগে সীমান্তে আটক ৪ বাংলাদেশি যুবক

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(১ মাস আগে) এপ্রিল ১৩, ২০২১, মঙ্গলবার, ১২:২০ অপরাহ্ন

পঞ্চমদফা ভোটের আগে ৪ বাংলাদেশি যুবককে গ্রেপ্তার করল বিএসএফের ১৪১ নম্বর ব্যাটালিয়ান। ধৃতদের নাম শাম শেখ, মোহাম্মদ হারুন, মোহাম্মেদ শাহাদাত ও মোহাম্মদ আকুন। এদের বাড়ি খুলনা, বাগেরহাট এবং মোড়লগঞ্জে।  ভদ্রাহাট সীমান্তে এই ৪ যুবককে আটক করে বিএসএফ। অনুমান পশ্চিমবঙ্গে ভোটের জন্যেই এরা আসছিলো সীমান্ত পার হয়ে। উল্লেখ্য ভোটের আগে অমিত শাহ বলেছিলেন, বাংলাদেশ থেকে অনুপ্রবেশের ব্যাপারে সতর্ক থাকতে হবে। বিএসএফ জানিয়েছে। ধৃত ৪ যুবক উদ্দেশ্য না জানালেও তারা যে বিনা পাসপোর্ট ভিসায় ভারতে ঢুকছিল তা স্বীকার করেছে। পশ্চিমবঙ্গে পঞ্চম দফার ভোট শনিবার।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
আনিস উল হক
১২ এপ্রিল ২০২১, সোমবার, ১১:৫৪

এই চার রামছাগল কেন এসময় ভারতের ভিতরে ঢুকেছিল তা তারা নিজেরা কিন্তু বলতে পারবেনা।হয়ত বলবে আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিল । এটা নিয়ে অমিতশাহ বিজিপি এখন অনেক কেচ্ছা-কাহিনী বানাবে।এদের যখন ফিরিয়ে দেয়া হবে তখন বাংলাদেশেও যেন তাদের বিচারের আওতায় আনা হয়।

অন্যান্য খবর