× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

এবার ডিপজল নির্মাণ করবেন 'কোটি টাকার কাবিন' ও 'চাচ্চু'র সিক্যুয়াল

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

মনোয়ার হোসেন ডিপজল একের পর এক সিনেমা নির্মাণ করে যাচ্ছেন। গত আড়াই মাসে তিনি তিনটি নতুন সিনেমার কাজ শেষ করেছেন। এগুলো হলো অমানুষ হলো মানুষ, বাংলার হারকিউলিস এবং যেমন জামাই তেমন বউ। এবার আরও চমক নিয়ে আসছেন তিনি। ২০০৬ সালে ডিপজল প্রযোজিত এফ আই মানিক পরিচালিত সুপার-ডুপার সিনেমা কোটি টাকার কাবিন ও চাচ্চু-এর সিক্যুয়াল নির্মাণ করতে যাচ্ছেন। এই দুই সিনেমার সিক্যুয়াল নির্মাণ করবেন পরিচালক মনতাজুর রহমান আকবর। ইতোমধ্যে সিনেমা দুটির স্ক্রিপ্ট প্রস্তুত করা হয়েছে। ডিপজল জানান, লকডাউন শেষ হওয়ার পরপরই সিনেমা দুটির শুটিং শুরু হবে।
এতে নতুন নায়ক-নায়িকা থাকবে। তিনি বলেন, সিনেমার দুঃসময়ে কোটি টাকার কাবিন ও চাচ্চু সিনেমা দুটি চলচ্চিত্রের মোড় ঘুরিয়ে দিয়েছিল। অশ্লীল যুগের অবসান ঘটাতে ভূমিকা রাখে। তাই আমার ধারাবাহিক সিনেমা নির্মাণের পরিকল্পনায় সিনেমা দুটির সিক্যুয়াল নির্মাণের উদ্যোগ নিয়েছি। আশা করছি, আমার নির্মিত এসব সিনেমা মুক্তির মাধ্যমে চলচ্চিত্রের মন্দাবস্থা কাটাতে ভূমিকা রাখবে। ডিপজল বলেন, করোনা চলচ্চিত্রের অবস্থা খারাপ করে দিয়েছে। এ পরিস্থিতি উত্তরণে একের পর এক চলচ্চিত্র নির্মাণ ও মুক্তির প্রস্তুতি থাকা প্রয়োজন। তবে এক্ষেত্রে হলের পরিবেশ এবং করোনার স্বাস্থ্যবিধি মেনে কার্যক্রম চালিয়ে নিতে হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর