× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

ইত্যাদির 'কেউ কেউ অবিরাম চুপি চুপি'র সুরকার ফরিদের মৃত্যুতে সবাই শোকাহত

অনলাইন

তারিক চয়ন
(১ মাস আগে) এপ্রিল ১৩, ২০২১, মঙ্গলবার, ৪:৪৯ অপরাহ্ন

আগামিকাল আমার জন্মদিন, আর আজকেই আপনি চলে গেলেন ফরিদ আহমেদ ভাই। আপনার পেজ রেশ থেকে প্রতি বছরের মত এবার কে আমাকে শুভেচ্ছা জানাবে! আমাদের মিউজিক ইন্ডাস্ট্রিকে এক পারিবারিক বন্ধনে আঁকড়ে রাখার এমন চেষ্টা আর কে করবে ! আপনি অনেক ভালো মানুষ ছিলেন ফরিদ ভাই। মহান আল্লাহ্ আপনাকে ক্ষমা করুন, জান্নাতবাসী করুন।

জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া সংগীত পরিচালক, সুরকার ফরিদ আহমেদের মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমন আবেগঘন লেখা পোস্ট করেছেন গীতিকার লতিফুল ইসলাম শিবলী।

শুধু শিবলীর মতো স্বনামধন্য শিল্পী-ই নন,  মিউজিক ইন্ডাস্ট্রির ছোটবড়, জুনিয়র-সিনিয়র কাউকেই তাদের জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভুল করতেন না ইত্যাদির কালজয়ী থিম সং 'কেউ কেউ অবিরাম চুপিচুপি'র সুরকার ফরিদ। সকলের জন্মদিন ঘিরে তাদের নিয়ে ভিডিও ক্লিপ বানিয়ে শুভেচ্ছা জানানোর কাজটি নিয়ম করে করতেন। এবার সেই মানুষটির মৃত্যুতে ছোটবড়, ছেলেবুড়ো সবাই শোক প্রকাশ করছেন। সবাই একবাক্যে বলছেন, সাদা মনের মানুষ ছিলেন ফরিদ।

খ্যাতিমান সঙ্গীত পরিচালক ও সুরকার শেখ সাদী খান লিখেছেন, মর্মাহত এবং গভীরভাবে শোকাহত।
আল্লাহ তাকে বেহেশত নসীব করো। আমীন।

জনপ্রিয় কন্ঠশিল্পী সামিনা চৌধুরী শুধু লিখেছেন, ভাষা নেই। শোক প্রকাশ করেছেন নজরুল সংগীত শিল্পী বিপাশা গুহঠাকুরতাও।
এক সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী ডঃ জাহানারা ফেরদৌস খান যিনি ঝুমু খান নামেই বেশি পরিচিত লিখেছেন, ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আল্লাহ্ তাকে জান্নাতুল ফেরদাউস নসীব করুন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর