× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ মে ২০২১, মঙ্গলবার, ২৮ রমজান ১৪৪২ হিঃ

মুভমেন্ট পাস নিতে আবেদনের হিড়িক

অনলাইন

স্টাফ রিপোর্টার
(৩ সপ্তাহ আগে) এপ্রিল ১৩, ২০২১, মঙ্গলবার, ৫:৩৬ অপরাহ্ন

লকডাউনে বাইরে যেতে মুভমেন্ট পাস নেয়ার হিড়িক পড়েছে। মঙ্গলবার দুপুরে আইজিপি ড. বেনজীর আহমেদ মুভমেন্ট পাসের অ্যাপের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এরপর সন্ধ্যা সাড়ে ছয়টা পর্যন্ত ৬ লাখ মানুষ অ্যাপটিতে আবেদন করেছে। এরমধ্যে রেজিষ্ট্রেশন করতে পেরেছে ৬০ হাজার মানুষ। এই সময় পর্যন্ত ৩০ হাজার পাস ইস্যু করা হয়েছে বলে পুলিশ সদরদপ্তর থেকে জানানো হয়েছে।

আগামীকাল বুধবার থেকে শুরু হতে যাওয়া আট দিনের লকডাউনে মানুষের চলাচল নিয়ন্ত্রণে পুলিশ বিশেষ এই অ্যাপ চালু করেছে। অ্যাপটি উদ্বোধনের পর প্রথম ঘণ্টায় আবেদন জমা পড়েছে ১ লাখ ২৫ হাজার। পরে এটি আরো দ্রুত বাড়তে থাকে। বিকালের দিকে অতিরিক্ত চাপের কারণে অ্যাপটিতে অনেকে প্রবেশ করতে পারছেন বলে জানিয়েছেন।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনস মিলনায়তনে অ্যাপটির উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ বলেন, আগামীকাল বুধবার থেকে সারা দেশে শুরু হওয়া লকডাউনে কাউকে রাস্তায় দেখতে চাই না।’ অনুষ্ঠানে ঢাকা মহানগর পুলিশের কমিশনার মোহা. শফিকুল ইসলামসহ পুলিশ সদর দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Tuheen
১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার, ১০:২৩

এই অ্যপ ব্যবহার করতে গেলে যে টাকা কাটা হবে সেই টাকা কে দিবে। এমনি তে নিত্য জিনিসপত্রের দামে মানুষের ত্রাহী অবস্হা

ক্ষুদিরাম
১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার, ৫:৫৩

" অ্যাপটির উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ বলেন, আগামীকাল বুধবার থেকে সারা দেশে শুরু হওয়া লকডাউনে কাউকে রাস্তায় দেখতে চাই না।’ " কিন্তু মান্যবর যারা দিন আনে দিন খায় তাদের খাবার সহ মৌলিক প্রয়োজনগুলো আপনারা কি মেটাবেন ?? যদি পরিপুর্নভাবে মেটান তাহলে অবশ্যই রাস্তায় পেলে সেরম পেদানী দিবেন। কিন্তু যদি না মেটাতে পারেন তাহলে কথা ফিরিয়ে নিন। কথায় আছে ভাত দিতে না পারলে স্বামীগিরী দেখাতে নেই !!

অন্যান্য খবর