× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

কলকাতার হয়ে পঞ্চাশতম ম্যাচে মাঠে সাকিব

খেলা

স্পোর্টস ডেস্ক
১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

কলকাতার হয়ে পঞ্চামতম ম্যাচে মাঠে নেমেছেন সাকিব আল হাসান। এই অজর্নের জন্য মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মাঠে নামার আগে তাকে ‘বিশেষ ক্যাপ’ তুলে দিয়েছে দলটির টিম ম্যানেজমেন্ট।

২০১১ সালে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে কলকাতা নাইট রাইডার্সের হয়ে অভিষেক হয় সাকিবের। এরপর টানা সাত মৌসুম দলটির হয়ে খেলেন তিনি। পরের দুই মৌসুম সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে খেলেন বাংলাদেশে অন্যতম এই সেরা ক্রিকেটার। নিষেধাজ্ঞার কারণে আইপিএলএর গত মৌসুমে খেলতে পারেননি সাকিব।

তবে এবার আবার কলকাতা নাইট রাইডার্স শিবিরে ফিরেছেন এই তারকা অলরাউন্ডার। প্রথম ম্যাচে হায়দারাবাদের পর দ্বিতীয় ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষেও দলটির একাদশে আছেন সাকিব। প্রথম ম্যাচে বল হাতে এক উইকেট আর ব্যাট হাতে তিন রান করেন সাকিব। দ্বিতীয় ম্যাচ দিয়েই দারুণ এক মাইলফলক স্পর্শ করেছেন বিশ্ব সেরা এই অলরাউন্ডার।
কলকাতার জার্সি গায়ে এই ম্যাচটি তার পঞ্চাশতম ম্যাচ। এই উপলক্ষে মুম্বাইয়ের বিপক্ষে ম্যাচের আগে সাকিবকে ‘বিশেষ ক্যাপ’ তুলে দিয়েছেন কলকাতার কোচ ব্রেন্ডন ম্যাককালাম। আইপিএলে কলকাতা দুইবার শিরোপা জিতেছে, দুটিতেই দলে ছিলেন সাকিব আল হাসান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর