× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

সাকিবদের হারে ক্ষুব্ধ ও হতাশ শাহরুখ খান

খেলা

স্পোর্টস ডেস্ক
১৪ এপ্রিল ২০২১, বুধবার

ম্যাচটি জিততে ২৯ বলে দরকার ছিল মাত্র ৩১ রান। হাতে ছিল ছয় উইকেট। তখনো ব্যাট করনেনি সাকিব আল হাসান, আন্দ্রে রাসেল, দীনেশ কার্তিকদের মতো তারকারা। তবুও ম্যাচটি জিততে পারলো কলকাতা নাইট রাইডার্স। মুখ থুবড়ে পড়ে ম্যাচ হারে ১০ রানে। এতেই দলের মালিক শাহরুখ খান চটেছেন। টুইটে দলের ওপর ক্ষোভ ঝেড়েছেন এই বলিউড স্টার।
মঙ্গলবার রাতে ১৫৩ রানের লক্ষ্যটা নিতিশ রানা ও শুবমান গিলের কল্যাণে ছোটই হয়ে এসছিল কলকাতার কাছে।
উদ্বোধনী জুটিতে এরা দু’জন করেন ৭২ রান। কিন্তু কলকাতার মিডল অর্ডার যে সহজ কাজটাই করতে পারল না! শেষ পাঁচ ওভারে রান নিতে পেরেছে মোটে ২২, ফলে হারের বিস্বাদও নিতে হয় দলটিকে।

এরপরই এল মালিক শাহরুখ খানের এক টুইট। যেখানে নিজের হতাশা ঝেড়ে বলিউড বাদশাহ লিখেন, ‘হতাশাজনক পারফরম্যান্স। অন্তত ভক্ত-সমর্থকদের কাছ থেকে ক্ষমা চেয়ে নিতে পার তোমরা।’
এই ম্যাচে বল হাতে চার ওভাওে মাত্র ২৩ রান দিয়ে এক ইউকেট পেয়েছেন সাকিব। তবে ব্যাট হাতে মাত্র হয়েছেন বাংলাদেশের এই অলরাউন্ডার। মাত্র ৯ রান করে ফিরেছেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর