× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

সিলেটে করোনায় ৩ জনের মৃত্যু

অনলাইন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে
(১ মাস আগে) এপ্রিল ১৪, ২০২১, বুধবার, ২:৪৫ অপরাহ্ন

সিলেটে করোনায় আরো ৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে দুজন সিলেট ও একজন মৌলভীবাজার জেলার বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে মৃতের সংখ্যা দাঁড়ালো ৩০৮ জনে। এর মধ্যে সিলেট জেলার ২৩৮ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন ও মৌলভীবাজারের ২৬ জন রয়েছেন। স্বাস্থ্য বিভাগ, সিলেটের বুলেটিনে এসব তথ্য জানা গেছে।
এদিকে- সিলেটে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন ১৫৪ জন। সিলেট জেলার ৬৭ জন, হবিগঞ্জের ২৬ জন, মৌলভীবাজারে ২৩ জন ও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রোগী ৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে। সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৯ হাজার ১১১ জন।
সিলেট জেলায় আক্রান্ত হয়েছেন ১২ হাজার ৭৭ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৬৪৮ জন, হবিগঞ্জে ২ হাজার ২০১ জন ও মৌলভীবাজারে ২ হাজার ১৮৫ জনের করোনায় আক্রান্ত হয়েছে। সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ২৯৬ জন। এরমধ্যে সিলেট জেলায় ২৭৭ জন, হবিগঞ্জে ১০ জন, মৌলভীবাজারে ৫ জন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর