× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ৯ মে ২০২১, রবিবার, ২৬ রমজান ১৪৪২ হিঃ

ঠাকুরগাঁওয়ে ভ্রাম্যমাণ দুধ, ডিম ও মুরগি বিক্রির উদ্বোধন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ঠাকুরগাঁও থেকে
১৪ এপ্রিল ২০২১, বুধবার

করোনাকালীন ও পবিত্র রমজান মাসকে সামনে রেখে ভোক্তাদের ও খামারিদের উৎপাদিত পণ্যের মূল্য নিশ্চিত করতে ঠাকুরগাঁওয়ে জেলা প্রাণি সম্পদ বিভাগের উদ্যাগে ভ্রাম্যমাণ দুধ, ডিম ও মুরগি বিক্রয় কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম। রোববার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে এই কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা মোঃ আলতাফ হোসেন, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা মামুন উর রশীদ, ভেটেরিনারী সার্জন ডা. শাহরিয়ার মান্নান ও আরও অনেকে।
 জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা আলতাফ হোসেন বলেন, একদিকে ভোক্তারা যেন ন্যায্য মূল্যে খাঁটি  দুধ, ডিম ও মুরগি কিনতে পারে, অপরদিকে করোনাকালীন সময়ে খামারিরা যেন তাদর উৎপাদিত পণ্যের ন্যয্য মূল্য পায় সে জন্য প্রাণি সম্পদ  অধিদপ্তর এই উদ্যোগ গ্রহণ করেছে।
 জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম বলেন, করোনাকালীন সময় নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য যেন সহনীয় থাকে সে জন্য এই কার্যক্রম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে মনে করেন তিনি।  অনুরূপভাবে জেলার পীরগঞ্জ উপজেলায় এই কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. আখতারুল ইসলাম। এ সময় উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. অমল কুমার রায়সহ প্রকল্পের সেবা কর্মী এবং উপজেলা দপ্তরের অন্যান্য কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন। 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর