× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

দুদিনের রিমান্ডে ডাকসুর সাবেক সমাজসেবা সম্পাদক আখতার

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) এপ্রিল ১৪, ২০২১, বুধবার, ৩:৪৩ অপরাহ্ন

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে চিকিৎসাধীন আসামি ছিনিয়ে নেয়ার অভিযোগে করা মামলায় ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সমাজসেবা সম্পাদক ও ছাত্র অধিকার পরিষদের ঢাবি শাখার সভাপতি আখতার হোসেনের দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ শুনানি শেষে এ আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন শাখা এ তথ্য নিশ্চিত করেছে।
 সূত্র জানায়, ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় আসামি ছিনিয়ে নেয়ার অভিযোগে শাহবাগ থানায় করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করে পুলিশ। আসামি পক্ষের আইনজীবী শিশির মুহাম্মদ মনির রিমান্ড বাতিল চেয়ে জামিন প্রার্থনা করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদ তার দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।
পরে আকতারের আইনজীবী শিশির মুহাম্মদ মনির গণমাধ্যমকে জানান, আখতার হোসেনকে আদালতে হাজির করা হলে তদন্ত কর্মকর্তা ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদন করেন। আখতারের রিমান্ড বাতিল পূর্বক জামিনের প্রার্থনা করি। আদালত জামিন আবেদন নামঞ্জুর করে ২ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন।
উল্লেখ্য, ২৫ মার্চ শাহবাগ থানায় দায়েরকৃত একটি মামলায় আখতারকে গ্রেপ্তার দেখানো হয়েছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মানবতার পথিক
১৫ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার, ৬:০৮

দেখতে ঠিক রাজাকারে আওলাদ বলে মনে হচ্ছে

Nurun Nabi
১৪ এপ্রিল ২০২১, বুধবার, ৭:৫৫

Will Remand protect our democracy. ? We want Election undert a Care Taker Govt and International supervision only

Md. Harun al-Rashid
১৪ এপ্রিল ২০২১, বুধবার, ৩:৪৬

এভাবেই রাজনীতিক নেতা হয়ে উঠেন!

অন্যান্য খবর