× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

একদিনে ৯৬ জনের মৃত্যু

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) এপ্রিল ১৪, ২০২১, বুধবার, ৪:৩৪ অপরাহ্ন

দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরো ৯৬ জনের মৃত্যু হয়েছে। মৃত্যুতে এটা রেকর্ড। এর আগে গত ১২ ই এপ্রিল মৃত্যুর রেকর্ড ছিল ৮৩ জন। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৯ হাজার ৯৮৭জনে। নতুন করে রোগী শনাক্ত হয়েছে ৫১৮৫জন।

মোট শনাক্ত ৭ লাখ ৩হাজার ১৭০জনে দাঁড়িয়েছে। ২৪ ঘণ্টায় ৫৩৩৩জন এবং এখন পর্যন্ত ৫ লাখ ৯১হাজার ২৯৯জন সুস্থ হয়ে উঠেছেন।
আজ স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
এতে আরো জানানো হয়, ২৫৫টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ২৪হাজার ৯৯৫টি নমুনা সংগ্রহ এবং ২৪হাজার ৮২৫টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত ৫০লাখ ৯৫হাজার৬১৩টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

২৪ ঘণ্টায় শনাক্তের হার ২০ দশমিক ৮৯শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৮৪ দশমিক শূন্য ৯শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৪২শতাংশ।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Desher Bhai
১৫ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার, ১২:১৩

Is it 96 or 960 or 1960?

SJ
১৪ এপ্রিল ২০২১, বুধবার, ৫:২০

লক ডাউনে হলো কি? উহাতে মানুষজন লক হবে করোনা নয়। লক উঠিয়ে উন্মুক্ত পরিবেশ তৈরি করা উত্তম। লক ডাউন শুনে মানুষজন আতঙ্কিত হয়ে পরে, আক্রান্ত হয়।করোনা সকল মানব কৌশলের বিপরীত মুখী।অতএব লক ডাউন কোনো কাজের নয় নিছক অদক্ষ মানব কৌশল।

অন্যান্য খবর