× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ
প্রিয় কর্মস্থলে আব্দুল মতিন খসরুর জানাজা অনুষ্ঠিত

আজ বন্ধ থাকবে আদালতের কার্যক্রম

অনলাইন

স্টাফ রিপোর্টার
(৪ সপ্তাহ আগে) এপ্রিল ১৫, ২০২১, বৃহস্পতিবার, ১০:২৬ পূর্বাহ্ন

বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের নব নির্বাচিত সভাপতি এবং সাবেক আইন মন্ত্রী এডভোকেট আব্দুল মতিন খসরুর প্রতি শ্রদ্ধা প্রদর্শন করে আজ বাংলাদেশ সুপ্রীম কোর্টের উভয় বিভাগের কার্যক্রম পরিচালনা না করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। সুপ্রিম কোর্টের মুখপাত্র জানান, আজ সকালে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন মহোদয় আপিল বিভাগের ১ নং আদালতে বিষয়টি সকলকে অবহিত করেন।

এদিকে অ্যাডভোকেট আব্দুল মতিন খসরুর প্রিয় কর্মস্থল বাংলাদদেশ সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে জানাজা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১০ টা ১৮ মিনিটেএ জানাজা অনুষ্ঠিত হয়। এর আগে সকাল পৌঁনে ৯টায় লাশবাহী ফ্রিজিং গাড়িতে তার মরদেহ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি চত্বরে আনা হয়। তার আগে সকালে বকশীবাজারে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। সুপ্রিম কোর্টে জানাজা শেষে তার মরদেহ কুমিল্লায় নিয়ে যাওয়া হবে। সেখানেই দাফন করা হবে তার মরদেহ।

বুধবার বিকেল ৪টা ৪৫ মিনিটে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য আবদুল মতিন খসরু।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর