× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

ব্যাংকক, চিয়াংমাই, ফুকেটে টিকিট বিক্রি অস্থায়ীভাবে বন্ধ ব্যাংকক এয়ারওয়েজের

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(১ মাস আগে) এপ্রিল ১৫, ২০২১, বৃহস্পতিবার, ১১:০৮ পূর্বাহ্ন

১৬ই এপ্রিল থেকে ২৫শে এপ্রিল পর্যন্ত ব্যাংকক, চিয়াং মাই এবং ফুকেট অফিস থেকে টিকেট বিক্রি বন্ধ রাখবে ব্যাংকক এয়ারওয়েজ। করোনা ভাইরাসের বর্তমান সংকট এবং এই পরিস্থিতি আরো অবনতি হতে পারে বলে বৃহস্পতিবার সকালে এক বিবৃতিতে এমন সিদ্ধান্তের কথা জানিয়েছে বিমান সংস্থাটি। এ খবর দিয়েছে অনলাইন দ্য নেশন। এতে আরো বলা হয়েছে, অফিসভিত্তিক কর্মীদেরকে এ সময়ে বাসায় বসে কাজ করার অনুমতি দেয়া হয়েছে। তবে ফ্রন্টলাইনে যেসব কর্মী যাত্রীদের সেবা দেন, ইনফ্লাইটে যাত্রীদের দেখাশোনা করেন, বিমান রক্ষণাবেক্ষণ বিষয়ক ইঞ্জিনিয়ার এবং অপারেটিং সিস্টেমে যারা কাজ করেন তাদেরকে কোম্পানির পূর্ব সতর্কতা এবং সুরক্ষা বিষয়ক প্রোটোকল কঠোরভাবে অনুসরণ করতে হবে। বিবৃতিতে আরো বলা হয়েছে, এসব কর্মীকে সার্জিক্যাল মাস্ক, গ্লোভস, মুখের শিল্ড পড়তে হবে। ঘন ঘন তাদেরকে সাবান দিয়ে হাত ধুতে হবে। একই সঙ্গে উচ্চ ঝুঁকিপূর্ণ স্থানে চলাচল সীমিত করতে হবে।
এতে আরো বলা হয়, যাত্রী ও স্টাফদের স্বাস্থ্য ও নিরাপত্তার প্রতি প্রতিশ্রুতিতে অগ্রাধিকার দেয় এই বিমান সংস্থা। সিভিল এভিয়েশন অথরিটি অব থাইল্যান্ডের নির্দেশনা অনুযায়ী কোভিড-১৯ পরিস্থিতিতে পূর্ব সতর্কতা কঠোরভাবে মেনে চলবে তারা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর