× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ মে ২০২১, মঙ্গলবার, ২৮ রমজান ১৪৪২ হিঃ

কাভার্ডভ্যানের চাপায় একই পরিবারের ৪ জন নিহত

বাংলারজমিন

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধি:
১৫ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

গাইবান্ধার গোবিন্দগঞ্জে কাভার্ডভ্যানের চাপায় একই পরিবারের চার অটোভ্যান যাত্রী নিহত হয়েছে। এতে আহত হয়েছে অটো চালকসহ আরো তিন জন। বুধবার বিকালে ঢাকা-রংপুর মহাসড়কের দরবস্ত কালিতলা মাজার এলাকায় এ দূঘর্টনায় হতাহতের ঘটনা ঘটে।

প্রতক্ষদর্শীরা জানান, ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জের কালিতলা নামক স্থানে একটি মাল বোঝাই কাভার্ডভ্যান যাত্রী বোঝাই একটি আটো ভ্যানকে চাপা দেয়। এতে অটো ভ্যানটি দুমড়ে মুচড়ে যায়। এতে চালকসহ ভ্যান যাত্রী সাত জন গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে উপজেলার দরবস্ত ইউনিয়নের দূর্গাপুরের গ্রামের আবু তাহেরের ছেলে জাহিদ (২০) মারা যায়। অপর আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আরো তিন জনের মৃত্যু হয়।
তারা পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের রামপুরা গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে আনিছুর রহমান (৩০) ও বগুড়া হাসপাতালে নেয়ার পথে আনিছুর রহমানের মা রেহেনা বেগম (৪৫), এবং সন্ধ্যায় তার স্ত্রী রাজিয়া সুলাতানা (২৫) মারা যায়। এছাড়া অন্যান্য আহতরা হাসপাতালে ভর্তি আছে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার এসআই বাবুল দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, এ দুর্ঘটনায় আহতদের মধ্যে একজন গোবিন্দগঞ্জে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যু হয়। অপর আহত তিনজন রংপুর ও বগুড়া নেয়ার পথে মারা যায়। ঘটনায় ঘাতক কাভার্ড ভ্যানটিকে আটক করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর