× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ
আরো ৯৪ জনের মৃত্যু-

করোনায় প্রাণহানি ১০ হাজার ছাড়াল

অনলাইন

স্টাফ রিপোর্টার
(৪ সপ্তাহ আগে) এপ্রিল ১৫, ২০২১, বৃহস্পতিবার, ৪:১৮ অপরাহ্ন

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরো ৯৪ জনের মৃত্যু হয়েছে। এতে প্রাণহানির সংখ্যা দাঁড়িয়েছে ১০ হাজার ৮১ জনে। নতুন করে রোগী শনাক্ত হয়েছে ৪ হাজার ১৯২জন। এতে শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৭ লাখ ৭ হাজার ৩৬২ জনে।

আজ স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য  জানানো হয়েছে। এতে আরো জানানো হয়, ২৫৭টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ১৮হাজার ৭৭০টি নমুনা সংগ্রহ এবং ১৯হাজার ৯৫৯টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত ৫১লাখ  ১৫হাজার৫৭২টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

২৪ ঘণ্টায় শনাক্তের হার ২১ শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৮৪ দশমিক   ৪৩শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৪৩শতাংশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
সোহেল
১৫ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার, ৫:০০

শুভংকরের ফাঁকি। টেস্ট এতো কম কেনো? মনে হচ্ছে আক্রান্তর সংখ্যা কমে গেছে৷ টেস্ট কম তাই কম দেখায় শনাক্তের হার গতকালের চাইতে আজ আরও বেশি।কীট সংকট নেইতো আবার!!!

Desher Bhai
১৫ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার, ৫:৫৮

Indian RAWami (RAW + Awami) League is stronger than coronavirus.

অন্যান্য খবর