× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

শিশুর চিকিৎসায় এগিয়ে এলেন অজয়

বিনোদন

বিনোদন ডেস্ক
১৫ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

বিরল অসুখে ভোগা এক শিশুর চিকিৎসার জন্য এগিয়ে এলেন জাতীয় পুরস্কারজয়ী বলিউড অভিনেতা অজয় দেবগণ। আয়াংশ গুপ্তা নামের ওই ছোট্ট ছেলেটি ‘স্পাইনাল মাস্কুলার অ্যাট্রফি’ নামের এক অত্যন্ত বিরল মেরুদণ্ডের অসুখে ভুগছে। এই অসুখের চিকিৎসা অত্যন্ত ব্যয়বহুল। ১৬ কোটি টাকা প্রয়োজন। এই অবস্থায় এগিয়ে এসেছেন অজয়। টুইটারে একটি পোস্ট করে সকলকে যথাসাধ্য সহযোগিতার জন্য আবেদনও করেছেন তিনি।
টুইট করে অজয় জানিয়েছেন, ‘স্পাইনাল মাস্কুলার অ্যাট্রফি’ অসুখটির চিকিৎসার জন্য যে ওষুধ প্রয়োজন তা বিশ্বের সবচেয়ে দামি ওষুধ। তিনি লেখেন, আপনাদের সকলের অনুদান ওর সাহায্যে আসবে। সেই সঙ্গে ডোনেশন লিংক কমেন্টেও দিয়ে দেন তিনি।
প্রসঙ্গত, গত বছর লকডাউনের সময় ফিল্ম ইন্ডাস্ট্রির দৈনিক শ্রমিকদের সাহায্যার্থে ৫১ লক্ষ টাকা অনুদান দিয়েছিলেন অজয়।
শুধু তাই নয়, ধারাভি বসতিতে আক্রান্তদের চিকিৎসার জন্য অক্সিজেন সিলিন্ডার ও ভেন্টিলেটরের খরচও বহন করেছিলেন বলি তারকা। এই ভাবে অতিমারীর সময় বারবার বিপন্ন মানুষের পাশে দাঁড়িয়েছিলেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর